ইন্টারনেট
হোম / রাজধানী / বিস্তারিত
ADS

মুগদা হাসপাতালে আগুন, বার্ন ইউনিটে ভর্তি ৭

21 October 2021, 5:07:20

রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালের আইসিইউতে আগুনে দগ্ধ ও আহত ৭ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুর দেড়টার দিকে তাদের অ্যাম্বুলেন্সযোগে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এরা হলেন, হাসপাতালটির আইসিইউর নার্স ইনচার্জ শাহিনা (৪০), ক্যাথ ল্যাবের নার্স ইনচার্জ মনিকা পেরেরা (৪০), নার্স রুমি খাতুন (৩১), হাসপাতালে টিকা নিতে আসা সাইদুর রহমান (২৫), টেকনিশিয়ান জহিরুল হক মজুমদার (৪৫), ওয়ার্ড বয় নাজমুল হাসান (২১) ও ওমর ফারুক (২৫)।

বার্ন ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন জানান, দগ্ধ ও আহত ৭ জনকে এখন পর্যন্ত এখানে নিয়ে আসা হয়েছে। তাদের মধ্যে ৪ জনের শরীরে দগ্ধ ও বাকি ৩ জনের শরীরে ইনজুরি রয়েছে। তাদের ৩ জনকে আমরা ঢাকা মেডিকেলে পাঠিয়ে দিয়েছি।

মুগদা হাসপাতালের ইকো টেকনিশিয়ান মো. তাহাজ্জুদ মিয়া জানান, দুপুর সাড়ে ১২টার দিকে হাসপাতালের ৬ তলায় আগুন লাগে। ৬ তলায় রয়েছে আইসিইউ ও ক্যাথ ল্যাব। আইসিইউর পাশের এসি থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানতে পেরেছি আমরা। এরপর দগ্ধদের হাসপাতালে নিয়ে এসেছি।

এদিকে ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার খালেদা ইয়াসমিন জানান, দুপুর সাড়ে ১২টার দিকে আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে যায়। পরে আরও চারটি ইউনিট তাদের সঙ্গে যোগ দেয়। মোট ৭টি ইউনিটের চেষ্টায় ১২টা ৫৮ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে আগুন লাগার কারণ জানা যায়নি। এ ছাড়া এখন পর্যন্ত আমরা কোনো হতাহতের খবর পাইনি।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: