ইন্টারনেট
হোম / রাজধানী / বিস্তারিত
ADS

ছয় ঘণ্টা সিএনজি ফিলিং স্টেশন বন্ধ রাখার নির্দেশ

13 September 2021, 5:35:59

আগামী ১৫ সেপ্টেম্বর থেকে প্রতিদিন সিএনজি ফিলিং স্টেশন ছয় ঘণ্টা বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে। বিদ্যুৎকেন্দ্রে গ্যাস সরবরাহ বাড়াতে প্রতিদিন বিকেল ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত সিএনজি ফিলিং স্টেশন বন্ধ রাখা হবে। বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মীর মোহাম্মদ আসলাম উদ্দিন গণমাধ্যমকে এ তথ্য জানান। তিনি বলেন, ‘প্রতিদিন বিকেল ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত সিএনজি স্টেশন বন্ধ থাকবে। আগামী ১৫ সেপ্টেম্বর থেকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এই সিদ্ধান্ত কার্যকর থাকবে।’ বিদ্যুৎকেন্দ্রে গ্যাস সরবরাহ বাড়াতে সরকার এই সিদ্ধান্ত নিয়েছে বলেও জানান জনসংযোগ কর্মকর্তা।

সূত্র জানায়, রোববার মন্ত্রণালয়ের সহকারী সচিব সায়মা আক্তারের সই করা চিঠিটি পাঠানো হয়। তবে এই সিদ্ধান্ত কবে থেকে কার্যকর, সে বিষয়ে সুনির্দিষ্ট কোনো আদেশ আসেনি। পেট্রোবাংলাকে জাতীয় তিনটি দৈনিকে বিজ্ঞপ্তি দিতে বলা হয়েছে। চিঠিতে বলা হয়, গত ১৯ জুলাই গ্যাসভিত্তিক বিদ্যুৎ কেন্দ্রগুলোর গ্যাসের চাহিদা ও সরবরাহের স্বল্প, মধ্য ও দীর্ঘমেয়াদী পরিকল্পনা প্রণয়ন নিয়ে বৈঠকে সিএনজি স্টেশন বন্ধের এ সিদ্ধান্ত নেওয়া হয়। প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টার উপস্থিতিতে এবং প্রতিমন্ত্রীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভাটি হয়।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: