ইন্টারনেট
ADS

মাশরাফি চাইলে তাকে নিয়ে আসব: পাপন

11 December 2021, 9:20:18

ক্রিকেট বিশ্লেষকদের অনেকেই বিশ্বাস করেন, বাইশ গজে মাশরাফির যে অভিজ্ঞতা, সেটি ভাগাভাগি করলে উপকৃত হবে জাতীয় দল। তরুণদের উজ্জীবিত করতে বড় ভূমিকা রাখতে পারেন সাবেক এই অধিনায়ক।

শনিবার বিকেএসপিতে এক অনুষ্ঠানে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এ ব্যাপারে ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, মাশরাফি যদি আসতে চায় আমরা চাইব তাকে নিয়ে আসতে। এখন পর্যন্ত ওরকম কোনো আলোচনা হয়নি।

পাকিস্তানের বিপক্ষে সবশেষ ঢাকা টেস্টে একসঙ্গে বসে খেলা দেখেছেন পাপন, মাশরাফি ও তামিম ইকবাল। সেদিন বিশেষ কোনো বিষয়ে আলোচনা হয়েছে কি?

এ ব্যাপারে পাপন জানান, মাশরাফি তার স্ত্রীর চিকিৎসার জন্য ভারতে গিয়েছিল। মূলত সেজন্যই ওর খোঁজ নিতে গিয়েছিলাম। আর তামিমকে ওখানে পেয়েছি। তামিম যে থাকবে, এটা আমি জানতাম না। ওরকম কিছু না। এমনিতেই আলাপ করছিলাম।

পাপন আরও বলেন, এ ব্যাপারটা নিয়ে এখন কিছু করা আসলে কঠিন। কারও পক্ষে কিছু বলা কঠিন। তবে ওদের সঙ্গে তো সবসময় যোগাযোগ হয় আরও হবে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: