ইন্টারনেট
ADS

নিজ কার্যালয়ে সন্ত্রাসীদের গুলিতে কাউন্সিলরসহ নিহত ২

22 November 2021, 9:31:04

কুমিল্লা সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ মো. সোহেলকে (৫২) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গুলিতে তার সহযোগী হরিপদও নিহত হয়েছেন। এ ঘটনায় আরও চারজন গুলিবিদ্ধ হয়েছেন।

সোমবার বিকাল সাড়ে চারটার দিকে নগরীর পাথরিয়াপাড়ার কার্যালয়ে এই ঘটনা ঘটে।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ক্যাজুয়ালিটি বিভাগের চিকিৎসক নাফিজ ঢাকা টাইমসকে দুজনের মৃত্যুর খবর নিশ্চিত করেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বিকাল সাড়ে ৪টার দিকে কয়েকজন মুখোশধারী লোক কাউন্সিলরের অফিসে ঢুকেই এলোপাথাড়ি গুলি করতে থাকে। এ সময় গুলিবিদ্ধ কাউন্সিলর সোহেল নিজের চেয়ার থেকে পড়ে যান। আওয়াজ শুনে আশপাশের মানুষ ঘটনাস্থলে গেলে হামলাকারীরা সীমান্তবর্তী বউবাজার এলাকার দিকে পালিয়ে যায়।

কাউন্সিলর সোহেলের ভাগ্নে মোহাম্মদ হানিফ জানান, সবাই আসরের নামাজ পড়ছিল। এসময় প্রচণ্ড গোলাগুলির আওয়াজ শোনা যায়। দৌড়ে গিয়ে দেখি মামা রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। আমি নিজে মামাকে কাঁধে করে বের করি।

গুলিতে আহতরা হলেন ওয়ার্ড আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মো. সোহেল চৌধুরী (৩৮), সদস্য মো. বাদল (২৮), কাউন্সিলরের সহযোগী রিজু (২৩) ও জুয়েল (৪০)। তাদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মো. সোহেল কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সদস্য ও ১৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন। তিনি কুমিল্লা সিটি করপোরেশনের প্যানেল মেয়রও ছিলেন। তার বাড়ি নগরের সুজানগর এলাকায়। ২০১২ ও ২০১৭ সালে তিনি কাউন্সিলর পদে নির্বাচিত হন। দ্বিতীয় মেয়াদে তিনি প্যানেল মেয়র ছিলেন।

এদিকে এই হত্যাকাণ্ডের পর কুমিল্লা নগরীতে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। কোতোয়ালি মডেল থানার ওসি আনোয়ারুল আজিম জানান, এ ঘটনায় জড়িত সন্ত্রাসীদের গ্রেপ্তারে অভিযান চলছে। এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: