ইন্টারনেট
ADS

দ্বিতীয় ম্যাচেও বাংলাদেশের জয়

3 September 2021, 8:50:46

৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডকে ৪ রানে হারিয়েছে বাংলাদেশ। টস জিতে আগে ব্যাট করে ৬ উইকেটে ১৪১ রান সংগ্রহ করে স্বাগতিকরা। জবাবে নির্ধারিত ২০ ওভারে ১৩৭ রান তুলতে পারে কিউইরা। এই জয়ের ফলে চলমান সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেল টাইগাররা।

শুক্রবার মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নিউজিল্যান্ডের বিপক্ষে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। দুই উদ্বোধনী ব্যাটসম্যান অপরাজিত থেকে অর্ধশতক রানের মাইলফলক পার করেন। এর পরই দ্রুত ফিরে যান লিটন কুমার দাস, মুশফিকুর রহিম ও সাকিব আল হাসান। লিটন ২৯ বলে ৩৩ রান করলেও শূন্য রানে আউট হন মুশফিকুর রহিম। অন্যদিকে ৬ বলে ১২ রান করে ফিরে যান সাকিব। রাচিন রবীন্দ্রকে একপা বাড়িয়ে মারতে গিয়ে লং অনে ধরা পড়েন মোহাম্মদ নাঈম। তিনি দলে হয়ে সর্বোচ্চ ৩৯ রান করেন। এছাড়া মাহমুদউল্লাহ রিয়াদ ৩৭ রানে অপরাজিত থাকেন। সফরকারীদের হয়ে রাচিন রবীন্দ্র তিন উইকেট নেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: