ইন্টারনেট
হোম / আন্তর্জাতিক / বিস্তারিত
ADS

পাকিস্তানে ট্রেন দুর্ঘটনা, নিহত ২৫

6 August 2023, 10:51:33

পাকিস্তানের নবাবশাহের সরহারি রেলওয়ে স্টেশনের কাছে ট্রেনের কয়েকটি বগি লাইনচ্যুত হয়ে অন্তত ২৫ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৮০ জন। রোববার হাজারা এক্সপ্রেস নামের ট্রেনটির বগি লাইনচ্যুত হয় বলে জানিয়েছে ডন অনলাইন। খবর এনডিটিভি

টিভিতে সম্প্রচারিত ফুটেজে দেখা গেছে, লাইনচ্যুত বগিগুলোর কাছে বিপুল সংখ্যক যাত্রী জড়ো হয়েছে। দুর্ঘটনাস্থলে থাকা সাংঘর জেলা স্বাস্থ্য কর্মকর্তা ফয়েজ মোহাম্মদ মারি মৃতের সংখ্যা ২৫ বলে জানিয়েছেন।

রেল ও বিমান চলাচল বিষয়ক মন্ত্রী খাজা সাদ রফিক জানিয়েছেন, কর্তৃপক্ষকে এই ঘটনায় সতর্ক করা হয়েছে। দুর্ঘটনায় ১৫ জন মারা গেছে এবং বেশ কয়েকজন আহত হয়েছে।

তিনি জানান, ট্রেনটি যুক্তিসঙ্গত গতিতে চলছিল বলে প্রাথমিক তদন্তে দেখা গেছে। কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছেছেন এবং সুক্কুর ও নবাবশাহ হাসপাতালে জরুরি অবস্থা জারি করা হয়েছে।

পাকিস্তান রেলওয়ের সুক্কুর ডিভিশনাল কমার্সিয়াল অফিসার (ডিসিও) মহসিন সিয়াল বলেন, ‘কেউ কেউ বলছেন যে পাঁচটি বগি লাইনচ্যুত হয়েছে, কেউ বলছে আটটি লাইনচ্যুত হয়েছে এবং কেউ বলছে ১০টি লাইনচ্যুত হয়েছে।’ তাৎক্ষনিকভাবে সঠিক তথ্য এখনও নিশ্চিত হওয়া যায়নি বলে জানান তিনি।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: