ইন্টারনেট
হোম / আন্তর্জাতিক / বিস্তারিত
ADS

কানাডায় দফায় দফায় গোলাগুলি, বন্দুকধারীসহ নিহত ৩

26 July 2022, 10:47:57

কানাডার ব্রিটিশ কলম্বিয়া প্রদেশে দফায় দফায় গোলাগুলিতে বন্দুকধারীসহ অন্তত তিনজন নিহত হয়েছেন। স্থানীয় সময় সোমবার মধ্যরাতে উত্তর আমেরিকার এ দেশটির ওই প্রদেশে সিরিজ গোলাগুলির ঘটনায় তারা প্রাণ হারান।

মঙ্গলবার সেখানকার পুলিশের বরাত দিয়ে এ তথ্য প্রতিবেদন দিয়েছে বার্তা সংস্থা রয়টার্স ও বিবিসি।

পুলিশ জানায়, ব্রিটিশ কলম্বিয়া প্রদেশের ভ্যাঙ্কুভারের শহরতলি ল্যাংলি শহরে মধ্যরাতে গোলাগুলি শুরু হয়। এতে চারজন গুলিবিদ্ধ হন। একজন পুরুষ বন্দুকধারীই গুলি করেছে। এতে দুজন ঘটনাস্থলেই নিহত হন। একজন পুরুষ ও একজন নারী আহত হন। নারীকে সংকটাপন্ন অবস্থায় হাসপাতালে নেওয়া হয়।
পুলিশ বলছে, জর্দান ড্যানিয়েল নামে ২৮ বছর বয়সি বন্দুকধারী নৃশংস এই হামলা চালিয়েছে। পরে পুলিশও গুলি ছুড়লে এতে ড্যানিয়েল গুলিবিদ্ধ হন। পরে তিনি মারা যান।

এ ঘটনায় ব্রিটিশ কলম্বিয়ায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। স্থানীয়রা আতঙ্গে দিকবিদিক ছোটাছুটি শুরু করেন।

রয়্যাল কানাডিয়ান মাউন্টেড পুলিশের (আরসিএমপি) আঞ্চলিক প্রধান সুপারিনটেনডেন্ট গালিব ভায়ানি এক সংবাদ সম্মেলনে বলেন, ‘বন্দুকধারী একাই হামলা করেছিল কিনা তা নির্ধারণের জন্য আমরা এখনো তদন্ত করছি। তদন্ত চলমান রয়েছে। তবে এখন পর্যন্ত পাওয়া সব ইঙ্গিতে বোঝা যাচ্ছে যে, হামলায় অন্য কেউ জড়িত ছিল না। জননিরাপত্তার জন্য এখন আর কোনো হুমকি নেই।’

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: