ইন্টারনেট
হোম / আন্তর্জাতিক / বিস্তারিত
ADS

অমিত শাহ’র দপ্তরের সামনে তৃণমূল সাংসদদের বিক্ষোভ

22 November 2021, 6:38:36

ত্রিপুরা রাজ্যে কংগ্রেসের নেতা-কর্মীরা পুলিশি হয়রানি ও নির্যাতনের শিকার হওয়ার প্রতিবাদে ভারতের রাজধানী নয়াদিল্লিতে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর দপ্তরের সামনে বিক্ষোভ করেছেন পশ্চিমবঙ্গের তৃণমূল সাংসদরা।

আজ সোমবার এ কর্মসূচি পালন করেন তারা। ভারতীয় গণমাধ্যম এনডিটিভি অনলাইন প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

বিক্ষোভ সমাবেশে ডেরেক ও’ব্রায়েন, সুখেন্দু শেখর রায়, কল্যাণ ব্যানার্জি, সৌগত রায়, দোলা সেন প্রমুখ সাংসদ বিক্ষোভে উপস্থিত ছিলেন।

বিজেপিশাসিত ত্রিপুরায় বারবার নেতা-কর্মীদের ওপর হামলা-সহিংসতার অভিযোগ এনে তৃণমূল দলের সাংসদেরা কথা বলার জন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর সাক্ষাৎ চান। তারা স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর সঙ্গে আজ সকালে সাক্ষাৎ করতে চেয়েছিলেন। কিন্তু অমিত শাহ দেখা করার সময় দেননি। মূলত এরই রেশ ধরে তারা অমিত শাহর দপ্তরের সামনে প্রতিবাদে বসেন।

পশ্চিমবঙ্গ তৃণমূল যুব কংগ্রেসের নেত্রী ও অভিনেত্রী সায়নী ঘোষকে গতকাল রবিবার গ্রেপ্তার করে ত্রিপুরা পুলিশ। তাঁর বিরুদ্ধে গাড়ি ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ আনা হয়।

তৃণমূলের দাবি, পুলিশ কোনো নোটিশ ছাড়া সায়নীকে পরিকল্পিতভাবে গ্রেপ্তার করেছে। ত্রিপুরার আগরতলায় কংগ্রেসের নির্বাচনী সভা পণ্ড করতে পরিকল্পিতভাবে সায়নীকে ফাঁসানো হয়েছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: