ইন্টারনেট
হোম / রাজধানী / বিস্তারিত
ADS

এবার গুলিস্তানে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে বাস, পথচারী নিহত

30 December 2021, 6:08:48

রাজধানীর খিলক্ষেতে এনা পরিবহনের একটি বাস আইল্যান্ড ভেঙে মাইক্রোবাসের ওপর উঠে যাওয়ার দুই দিন পর এবার গুলিস্তানে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ড ভেঙেছে একটি বাস। দুর্ঘটনাকবলিত শ্রাবণ পরিবহনের বাসটির নিচে চাপা পড়ে এক পথচারী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন।

বৃহস্পতিবার বিকাল তিনটার দিকে রাজধানীর গুলিস্তানের জিপিও মোড়ের কাছে এই দুর্ঘটনা ঘটে। পল্টন থানার পরিদর্শক (তদন্ত) সেন্টু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

তাৎক্ষণিকভাবে হতাহত ব্যক্তিদের নামপরিচয় জানা যায়নি। দুর্ঘটনায় আহতদের ঢাকা মেডিকেলে নেওয়া হয়েছে।

জানা গেছে, গুলিস্তানের জিপিও মোড়ের কাছে শ্রাবন পরিবহনের একটি বাসের চালক ব্রেক ফেল করে নিয়ন্ত্রণ হারিয়ে রোড ডিভাইডারে উঠিয়ে দেয়। এ সময় তিনজন গুরুতর আহত হন। তাদের ঢাকা মেডিকেলে নেওয়া হলে একজন মারা যান।

নিহত ব্যক্তির আনুমানিক বয়স ৪০ বছর৷ যদিও এখনো তার নাম পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। মরদেহ ঢাকা মেডিকেলের জরুরি বিভাগের মর্গে রয়েছে।

এর আগে গত মঙ্গলবার রাজধানীর খিলক্ষেতে এনা পরিবহনের একটি বাস আইল্যান্ড ভেঙে অন্য পাশের লেনের মাইক্রোবাসের ওপরে উঠে যায়। এতে মাইক্রোবাসটির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। তবে এই ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: