ADS
হোম / রাজধানী / বিস্তারিত
ADS

লকডাউনের মধ্যেও ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৫ কিলোমিটার যানজট

8 July 2021, 12:11:57

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের প্রায় ১৫ কিলোমিটার এলাকাজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। যার ফলে বঙ্গবন্ধুসেতুর পূর্ব পার থেকে মহাসড়ক অংশে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা পর্যন্ত তীব্র যানজটের সৃষ্টি হয়। বৃহস্পতিবার সকাল ৬ টার দিকে বঙ্গবন্ধুসেতু ব্রিজের উপর একটি ট্রাক বিকল হয়ে যায়। বঙ্গবন্ধু সেতু সূত্রে জানা য়ায়, বৃহস্পতিবার সকাল ৬টার দিকে বঙ্গবন্ধু সেতুর উপরে উত্তরবঙ্গগামী একটি ট্রাক বিকল হয়ে যায়।

এর আগে, দেশে করোনার সংক্রমণ বাড়তে থাকায় তা প্রতিরোধে ১লা জুলাই থেকে ৭ দিনের জন্য কঠোর লকডাউন ঘোষণা করে সরকার। কঠোর বিধি-নিষেধ আরোপ করে প্রজ্ঞাপন জারি করে মন্ত্রিপরিষদ বিভাগ। পরে গত ৫ জুলাই আরেক দফায় চলমান কঠোর বিধি-নিষেধের মেয়াদ ১৪ই জুলাই পর্যন্ত বাড়িয়ে প্রজ্ঞাপন জারি করে মন্ত্রিপরিষদ বিভাগ।

এদিকে, জরুরি পণ্য পরিবহণ ছাড়া সব ধরণের যন্ত্রচালিত যানবাহন বন্ধ থাকলেও টিকার কার্ড প্রদর্শন সাপেক্ষে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে ঘোষণা দেয়া হয়। বিধিনিষেধের সময় জরুরি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হলে কঠোর ব্যবস্থা নেয়ার কথাও জানায় পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে অন্যান্য আইন শৃঙ্খলা রক্ষাবাহিনীর সঙ্গে মাঠে থাকছে সেনাবাহিনীও।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: