ইন্টারনেট
হোম / রাজধানী / বিস্তারিত
ADS

না.গঞ্জে পেপার মিলে আগুন, চার নিরাপত্তাকর্মী দগ্ধ

5 July 2021, 11:01:39

নারায়ণগঞ্জের কাঁচপুরে আল নূর নামে একটি পেপার মিলের গ্যাসলাইনের রাইজারের লিকেজ থেকে সৃষ্ট আগুনে চার নিরাপত্তা কর্মী দগ্ধ হয়েছেন।

রবিবার দিবাগত রাত ২টার দিকে আল নূর পেপার অ্যান্ড বুট মিলসে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- সিকিউরিটি ফোর্স লিমিটেডের ইনচার্জ আসাদুজ্জামান, মোস্তাক আহমেদ, তফিজুল ইসলাম এবং কারখানার নিজস্ব নিরাপত্তাকর্মী মো. ফারুক। দগ্ধদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের সোনারগাঁ স্টেশনের উপ-সহকারী পরিচালক তানহারুল ইসলাম জানান, রাত একটার দিকে কারখানার ভেতরে গ্যাসের রাইজারে লিকেজ থেকে অগ্নিকাণ্ডের ঘটে। এরপর নিরাপত্তা কর্মীরাসহ কয়েকজন শ্রমিক কর্মচারী এগিয়ে গেলে তাদের শরীরে আগুন লেগে যায় এবং চারজন দগ্ধ হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে যাওয়ার আগেই কারাখানার লোকজন আগুন নেভায়। আগুনে গ্যাসের পাইপ ও মেশিনপত্রের কিছু অংশ পুড়ে গেছে। তবে রাইজারে কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বলেন, নারায়ণগঞ্জ থেকে গ্যাস লাইন লিকেজ বিস্ফোরণে দগ্ধ চারজন আমাদের এখানে এসেছেন। তাদের মধ্যে মোস্তাকের শরীরের ৭৮ শতাংশ, আসাদুজ্জামানের ৭৫ শতাংশ, তফিজুলের ৬৮ শতাংশ এবং ফারুকের ৫ শতাংশ দগ্ধ হয়েছেন। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: