ইন্টারনেট
হোম / আন্তর্জাতিক / বিস্তারিত
ADS

ভারতে মন্দিরের টিনের চালায় গাছ উপড়ে পড়ে নিহত ৭

10 April 2023, 4:15:18

ভারতের মহারাষ্ট্রে টিনের শেডের ওপর গাছ উপড়ে পড়ে অন্তত সাতজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। রোববার (৯ এপ্রিল) দুপুরে একটি মন্দিরের সামনে এ ঘটনা ঘটে। এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, স্থানীয় সময় সন্ধ্যা ৭টার দিকে মহারাষ্ট্রের আকোলায় একটি মন্দিরের সামনে একটি ধর্মীয় অনুষ্ঠান চলাকালে একটি গাছ ভেঙে পড়ে। ঘটনার সময় অনেক ভক্ত ওই টিনের শেডের নিচে আশ্রয় নিয়েছিলেন।

পুলিশ জানিয়েছে, শেডের নিচে ৩৫ থেকে ৪০ জন চাপা পড়ে ছিল। তাদের মধ্যে ৭ জন নিহত হয়েছেন। মহারাষ্ট্রের উপ-মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ তাদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন এবং ঘোষণা করেছেন, একনাথ শিন্ডে নেতৃত্বাধীন মহারাষ্ট্র সরকার নিহতদের পরিবারকে আর্থিক সহায়তা দেবে।

ফডনবীস বলেন, ‘এই ঘটনা বেদনাদায়ক। আমি নিহতদের প্রতি শ্রদ্ধা নিবেদন করছি। কালেক্টর ও পুলিশ সুপার তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং আহতদের সময়মতো চিকিত্সা নিশ্চিত করার জন্য সমন্বয় করছেন। আমরা তাদের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখছি।’

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: