ইন্টারনেট
হোম / আন্তর্জাতিক / বিস্তারিত
ADS

আদালতে হাজিরা দিতে নিউইয়র্কে ট্রাম্প

4 April 2023, 1:34:01

এক পর্নো তারকার সঙ্গে সম্পর্কের ঘটনা ধামাচাপা দিতে গোপনে অর্থ দেওয়ার মামলায় আদালতে উপস্থিত হতে যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নিউইয়র্কে পৌঁছেছেন।

গত বৃহস্পতিবার ম্যানহ্টনের গ্র্যান্ড জুরি আদালত ট্রাম্পকে অভিযুক্ত করে। সোমবার নিউ ইয়র্কে পৌঁছানো সাবেক এ প্রেসিডেন্ট মঙ্গলবার দুপুরে (স্থানীয় সময়) ম্যানহ্যাটনের আদালতে বিচারক জন মারচেনের সামনে হাজির হবেন।

তার আগে ম্যানহ্যাটন ডিস্ট্রিক্ট অ্যাটর্নির কার্যালয়ে তার আত্মসমর্পণ করার কথা রয়েছে। বিচারকের সামনে হাজির হওয়ার আগে তার আঙ্গুলের ছাপ নেওয়া হতে পারে।

বিচারকের সামনে হাজির হয়ে তিনি নিজেকে নির্দোষ দাবি করতে পারেন বলে জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।

যুক্তরাষ্ট্রের সাবেক বা বর্তমান প্রেসিডেন্টদের মধ্যে ট্রাম্প (৭৬) হচ্ছেন প্রথম ব্যক্তি যিনি ফৌজদারি মামলায় অভিযুক্ত হয়েছেন।

ম্যানহটনের ডিস্ট্রিক্ট অ্যাটর্নি এলভিন ব্র্যাগের দপ্তর জানিয়েছিল, নিয়ম অনুযায়ী ট্রাম্পকে আদালতে হাজির হয়ে আত্মসমর্পণ করতে হবে আর আদালতে হাজির না হলে তাকে গ্রেফতার করা হতে পারে।

তার আত্মসমর্পণ ঘিরে ব্যাপক অস্থিরতা দেখা দিতে পারে আশঙ্কায় পুলিশ একদিন আগে থেকেই ম্যানহ্যাটন আদালত ও এর আশেপাশের এলাকাগুলোতে কড়া নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে।

ধাতব ব্যারিকেড দিয়ে ঘিরে ফেলা হয়েছে ট্রাম্প টাওয়ার। বন্ধ করে দেওয়া হয়েছে আদালত প্রাঙ্গণের সামনের রাস্তা।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: