Friday 29 March, 2024

For Advertisement

সদরঘাট থেকে সকল প্রকার লঞ্চ চলাচল বন্ধ

4 April, 2021 7:40:39

সদরঘাট থেকে সকল প্রকার লঞ্চ চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। এই নির্দেশনা দিয়েছে বিআইডব্লিউটিআই। ঝড়ো আবহাওয়ার কারনে এই সিন্ধান্ত নেয়া হয়। আগামীকাল থেকে দেশে শুরু হচ্ছে লকডাউন। আর এতে বাড়ি যেতে সদরঘাট ভির করেছে হাজার হাজার মানুষ। লঞ্চ বন্ধ করায় ভোগান্তিতে পরেছে তারা। যদিও এখনও অনেকে জানেনা যে লঞ্চ বন্ধ করে দেওয়া হয়েছে।

এদিকে, আজ রবিবার (৪ এপ্রিল) বিকেলে হঠাৎ করেই কালবৈশাখী ঝড় আঘাত আনে। গাইবান্ধার সুন্দরগঞ্জ ও পলাশবাড়ী উপজেলায় ওপর দিয়ে কালবৈশাখী ঝড় বয়ে যায়। বিভিন্ন উপজেলায় হঠাৎ শুরু হওয়া ঝড়ে ঘরবাড়ি-গাছপালা ভেঙে পড়ে। এই ঘটনায় তিন নারীসহ চারজন প্রাণ হারিয়েছে বলে খবর পাওয়া গেছে।

অন্যদিকে, নারায়নগঞ্জের শীতলক্ষ্যায় অর্ধশতাধিক যাত্রী নিয়ে একটি লঞ্চ ডুবে গেছে। আজ রোববার (০৪ এপ্রিল) এ লঞ্চ দুর্ঘটনা ঘটে। নিখোঁজদের উদ্ধার কাজ শুরু হয়েছে। এ বিষয়ে এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। জানা গেছে, ডুবে যাওয়া লঞ্চটির নাম রাবিতা আল হাসান। নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ রুটে যাত্রী নিয়ে চলাচল করে লঞ্চটি। প্রতিদিনের মতো রোববার যাত্রী নিয়ে গন্তব্যে যাওয়ার পথে শীতলক্ষ্যা নদীতে একটি কার্গো জাহাজের সঙ্গে ধাক্কা লেগে ডুবে যায়।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore