Thursday 16 May, 2024

For Advertisement

স্বপ্নভঙ্গ হলো সিদ্দিক-মাহির

26 November, 2023 9:18:35

স্বপ্নভঙ্গ হলো ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান এবং ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহির।

দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে দুই আসন থেকে মনোনয়ন ফরম কিনেছিলেন। বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে ঢাকা-১৭ এবং টাঙ্গাইল-১ আসনের ফরম সংগ্রহ করেন সিদ্দিক।

কিন্তু সিদ্দিকের আশা ভঙ্গ হলো, ঢাকা থেকে আওয়ামী লীগের মনোয়ন পেলেন না এই অভিনেতা। ঢাকা ১৭ আসন থেকে বর্তমান সংসদ সদস্য এ আরাফাতকে মনোনয়ন দিয়েছে দলটি। অন্যদিকে, টাঙ্গাইল-১ জেলার মধুপুর ও ধনবাড়ী উপজেলা নিয়ে গঠিত এই আসনেও সিদ্দিক মনোনয়ন পাননি। এ আসনের বর্তমান সংসদ আব্দুর রাজ্জাক পেয়েছেন মনোনয়ন।

সংবাদমাধ্যম অনুযায়ী এ বিষয়ে সিদ্দিক বলেন, আমি যে দু’আসনে মনোনয়নপত্র তুলেছিলাম, সেখানে মাননীয় প্রধানমন্ত্রী কোনো পরিবর্তন আনেননি। তবে আমি আওয়ামী লীগের পক্ষে কাজ করে যাব। আমাকে নির্বাচনী প্রচার কমিটিতে রাখা হয়েছে। আজ মিটিং আছে। সেখানেই যাচ্ছি।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন মাহিয়া মাহি। আলোচনায় থেকেও মনোনয়ন পাননি মাহি। এই আসন থেকে নৌকা পেয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য জিয়াউর রহমান।

এর আগে একই আসনে একাদশ সংসদ নির্বাচনের উপনির্বাচনেও মনোনয়ন নেওয়ার চেষ্টা করেন তিনি।

Latest

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore