Thursday 28 March, 2024

For Advertisement

অসুস্থতা নিয়ে যা বললেন মিমি

30 June, 2021 5:47:53

নিয়েছিলেন ভুয়া ভ্যাকসিন। আর তার জেরেই অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। তার অসুস্থতার খবর পেয়ে স্বভাবতই দুশ্চিন্তায় পড়ে গিয়েছিলেন মিমির অনুরাগীরা। তবে এখন মিমি আগের থেকে সুস্থ। চিকিৎসকের কথা মতো ওষুধপত্রও খেয়েছেন তিনি।

অনুরাগীদের দুশ্চিন্তা দূর করতে এবার পোস্টে লিখলেন, নিজের পায়ে দাঁড়াতে পেরেছি!, সোশ্যাল মিডিয়ায় নতুন পোস্টে তার সুস্থ থাকার কথা জানিয়ে দিলেন মিমি। সঙ্গে পোস্ট করলেন একগোছা ফুলের ছবি!

এই পোস্টে মিমি চক্রবর্তী লিখেছেন, শারীরিক ও মানসিকভাবে কতটা যন্ত্রণা হতে পারে, তা কয়েকদিন ধরে বুঝতে পেরেছি। আপনারা সবাই আমার খবর নিয়েছেন, আমার জন্য প্রার্থনা করেছেন, মনের জোর বাড়িয়ে তুলতে সাহায্য করেছেন, তার জন্য অসংখ্য ধন্যবাদ। এখন আমি নিজের পায়ে দাঁড়াতে পারছি, ওষুধ চলছে। খুব শীঘ্রই গলব্লাডারের সমস্যা থেকে মুক্তি পাব। মিমি মজা করে গলব্লাডারের সমস্যাকে মিস্টার গলব্লাডারও বলেছেন।

বেশ কয়েকদিন ধরেই গলব্লাডারের সমস্যায় ভুগছিলেন মিমি। সঙ্গে ছিল লিভারের সমস্যাও। ওষুধ চলছিল তার। নতুন বিপত্তি ঘটে ভুয়া ভ্যাকসিন নেয়ার পর। এরপরেই ফের অসুস্থ হয়ে পড়েন মিমি।

মিমি আগেই জানিয়ে ছিলেন, ভ্যাকসিনের নামে যেটি শরীরে ঢুকেছে সেটি অ্যামিকিসিন বলে একটি অ্যান্টিবায়োটিক। যা কিনা মূত্র সংক্রমণ ও পেটে ব্যথার জন্য দেওয়া হয়। আমার যেহেতু লিভারের সমস্যা রয়েছে আগে থেকে তাই চিকিৎসকরা একটু চিন্তায় ছিলেন। লিভারের কোনো ক্ষতি যাতে না হয়, তার জন্যই ওষুধ দিয়েছেন চিকিৎসকরা।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore