Wednesday 24 July, 2024

For Advertisement

হেফাজতের বিক্ষোভে আবারও হাটহাজারী-খাগড়াছড়ি সড়ক বন্ধ

2 April, 2021 6:05:15

হেফাজতে ইসলামের পূর্বঘোষিত বিক্ষোভ কর্মসূচির কারণে নিরাপত্তার স্বার্থে হাটহাজারী-খাগড়াছড়ি সড়ক বন্ধ রেখেছে পুলিশ। আজ শুক্রবার জুমার নামাজের আগে থেকেই সড়কটি বন্ধ করে দেওয়া হয় বলে জানিয়েছে হাটহাজারী থানা পুলিশ।

হাটহাজারী মডেল থানার এসআই আলমগীর হোসেন বলেন, জুমার নামাজের পর হাটহাজারী মাদরাসার সামনে ডাকবাংলোতে হেফাজতের বিক্ষোভ সমাবেশ করার কথা রয়েছে। নিরাপত্তার স্বার্থে তাই সড়কটি বন্ধ করে দেওয়া হয়েছে। পরিস্থিত স্বাভাবিক হলে সড়ক যান চলাচল চালু করা হবে।

মহাসড়ক বন্ধ করে দেওয়ায় সড়কটির দুইপশে যানজটের সৃষ্টি হয়েছে। এর মধ্যে দক্ষিণ দিকে হাটহাজারীতে বাসস্ট্যান্ড পর্যন্ত ও উত্তরদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পর্যন্ত দীর্ঘ যানজট লেগে গেছে

এদিকে, রাজধানীর বায়তুল মোকাররমে হেফাজতে ইসলামের পূর্বঘোষিত বিক্ষোভ কর্মসূচি শুরু হয়েছে। বিক্ষোভ সমাবেশ ঘিরে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। মসজিদসহ আশপাশের এলাকায় বিপুল সংখ্যক পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।

শুক্রবার জুমার নামাজের পর বায়তুল মোকাররমের উত্তর গেটে এ বিক্ষোভ কর্মসূচি শুরু হয়। সমাবেশে হেফাজতে ইসলামের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা বক্তব্য রাখছেন।

গত শুক্রবারও জুমার নামাজের পর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সফরের বিরোধীতায় হাটহাজারী বড় মাদরাসা থেকে কয়েক হাজার হেফাজত কর্মী মিছিল নিয়ে বের হয়। এ সময় তারা হাটহাজারী থানা, ইউনিয়ন ভূমি অফিস ও ডাকবাংলোতে হামলা চালায়। পাশাপাশি তারা ভূমি অফিসে আগুনও দেয়। আগুন নেভাতে ফায়ার সার্ভিস কর্মীদের ভূমি অফিসে প্রবেশে বাধা দেয় হেফাজতের কর্মীরা।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore