Wednesday 24 April, 2024

For Advertisement

উইন্ডিজ দলে ফিরলেন হোল্ডার-ব্র্যাভো

13 March, 2021 8:07:58

জেসন হোল্ডার ও ড্যারেন ব্রাভোকে ফিরিয়ে এনে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন দুই টেস্ট সিরিজের প্রথম ম্যাচের জন্য দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। ১৩ সদস্যের দলে জায়গা ধরে রেখেছেন কাইল মায়ার্স ও এনক্রুমার। করোনা আতঙ্ক ও ব্যক্তিগত কারণে গত মাসে বাংলাদেশ সফর থেকে বিরত ছিলেন ওয়েস্ট ইন্ডিজের নিয়মিত দলের শীর্ষ ১০ ক্রিকেটার।

সফরে বাংলাদেশের কাছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হয় ক্যারিবীয়রা। তবে দুই ম্যাচের টেস্ট সিরিজে বাংলাদেশকে হোয়াইটওয়াশ করে ওয়েস্ট ইন্ডিজ। টেস্টে বাংলাদেশকে হোয়াইটওয়াশ করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন মায়ার্স ও বোনার। প্রথম টেস্টে অপরাজিত ২১০ রানের ইনিংস খেলে ওয়েস্ট ইন্ডিজকে ঐতিহাসিক জয়ের স্বাদ দেন মায়ার্স। সফরে দুই টি হাফ-সেঞ্চুরিও ছিল বোনারের।

মায়ার্স-বোনারসহ বাংলাদেশ সফর করা ১১ জন ক্রিকেটার নিজেদের জায়গা ধরে রেখেছেন। আর বাংলাদেশ সফরে না আসা ৮ জনের সুযোগ হয়নি টেস্ট দলে। সুুযোগ পাওয়াদের মধ্যে আছেন দুই দিন আগে টেস্টে সাবেক অধিনায়ক হওয়া হোল্ডার ও ব্যাটসম্যান ব্রাভো। নতুন অধিনায়ক হিসেবে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ দিয়ে পথচলা শুরু হবে ক্রেইগ ব্রাফেটের। দুই দিন আগেই পাকাপোক্তভাবে টেস্ট দলের দায়িত্ব পেয়েছেন সর্বশেষ বাংলাদেশ সফরে ভারপ্রাপ্ত অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করা ব্রাফেট।

লঙ্কানদের বিপক্ষে সিরিজে ব্রাফেটের সহকারী হিসেবে থাকবেন জার্মেই ব্লাকউড। দল নিয়ে ওয়েস্ট ইন্ডিজের প্রধান নির্বাচক রজার হার্পার বলেন, ‘বাংলাদেশের বিপক্ষে শেষ সিরিজে ভালো করা ক্রিকেটারদের নিয়ে স্কোয়াড গড়তে পেরে ভালো লাগছে। বাংলাদেশে পাওয়া আত্মবিশ্বাস কাজে লাগানোর দারুন সুযোগ। বেশ কয়েকজন ক্রিকেটার বাংলাদেশ সফরে সুযোগ ভালোভাবে কাজে লাগিয়েছে এবং দলে নিজেদের জায়গা নিশ্চিত করেছে।’

আগামী ২১ মার্চ থেকে শুরু হবে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। ২৯ মার্চ শুরু হবে দ্বিতীয় ও শেষ টেস্ট। অ্যান্টিগাতেই হবে দুই টি টেস্ট।

প্রথম টেস্টে ওয়েস্ট ইন্ডিজ দল : ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জার্মেই ব্লাকউড (সহ-অধিনায়ক), এনক্রুমার বোনার, ড্যারেন ব্রাভো, জন ক্যাম্পবেল, রাকিম কর্নওয়াল, জসুয়া ডা সিলভা, শ্যানন গাব্রিয়েল, জেসন হোল্ডার, আলজারি জোসেফ, কাইল মায়ার্স, কেমার রোচ ও জোমেল ওয়ারিকান।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore