Monday 20 May, 2024

For Advertisement

তৃতীয়বারেও করোনা পজিটিভ ইমরুল কায়েস

30 May, 2021 5:24:54

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল) শুরুর আগে করোনা পরীক্ষায় পজিটিভ হন ইমরুল কায়েসসহ বেশ কয়েকজন ক্রিকেটার। সর্বশেষ তৃতীয়বারের করোনা পরীক্ষাতেও পজিটিভ হয়েছেন জাতীয় দলের এই ওপেনার। ফলে তার টুর্নামেন্টে খেলা নিয়ে বাড়ছে শঙ্কা।

আগামী ৩১ মে থেকে শুরু হতে যাচ্ছে ডিপিএল। এর আগে ২৬ মের প্রথম করোনা পরীক্ষায় ক্রিকেটার ও ক্লাব কর্মকর্তাসহ মোট ৯ জন করোনা পজিটিভ হন। ডিপিএল উপলক্ষে গতকাল শুক্রবার দ্বিতীয়বারের মতো সবার করোনা পরীক্ষা করা হয়। এতে ইমরুল-তুষার ছাড়াও আরও ৩ জন ক্লাব কর্মকর্তা করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছেন। তাদের আজ আবার করোনা পরীক্ষা করানোর কথা আছে। এছাড়া আগের পজিটিভ হওয়া ৯ জনের সবাই নেগেটিভ হয়েছেন।

এবারের ঢাকা প্রিমিয়ার লিগ ১২টি দল নিয়ে অনুষ্ঠিত হবে। আজ শনিবার থেকে দলগুলোর জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করার কথা। ঢাকার চারটি হোটেলে এই জৈব সুরক্ষা বলয় তৈরি করা হয়েছে। জাতীয় দলের ক্রিকেটাররাও এক দিন বিরতি নিয়ে আগামীকাল প্রিমিয়ার লিগের জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করবেন বলে জানা গেছে। গতকাল শেষ হওয়া শ্রীলঙ্কা সিরিজের পর পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য মাত্র এক দিন সময় পাচ্ছেন তামিম ইকবালরা। জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করতে হলে তাদেরও করোনা পরীক্ষা করাতে হবে।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore