Wednesday 8 May, 2024

For Advertisement

আইপিএলে প্রথম দিনেই কত টাকার পুরস্কার পেলেন মুস্তাফিজ?

23 March, 2024 1:53:41

আইপিএলে স্বপ্নের মতো একটি ম্যাচ খেলেছেন বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান। চেন্নাই সুপার কিংসের জার্সিতে বল হাতে পুরো ম্যাচের ব্যবধান গড়ে দিয়েছেন। জিতেছেন দুটি পুরস্কার। কত টাকা পেলেন সেই পুরস্কারগুলো জিতে, চলুন এক নজরে দেখে নেওয়া যাক।

শুক্রবার (২২ মার্চ) রাত সাড়ে ৮টায় আইপিএলের উদ্বোধনী ম্যাচে মাঠে নামে চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ম্যাচটিতে আগে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭৩ রান করে বেঙ্গালুরু। জবাবে ১৮.৪ ওভারে ৪ উইকেট হারিয়ে জয় তুলে নেয় চেন্নাই।

এই ম্যাচে ৪ ওভারে মাত্র ২৯ রান দিয়ে ৪ উইকেট নেন ‍দ্য ফিজ। তার শিকার হয়েছেন ফাফ ডু প্লেসি, বিরাট কোহলি, ক্যামেরুন গ্রিনদের মতো তারকা। তাতে চেন্নাইকে বড় স্বস্তি এনে দেন বাংলাদেশি পেসার এবং তার বোলিং তোপে ম্যাচের নিয়ন্ত্রণও পেয়ে যায় চেন্নাই।

উদ্বোধনী ম্যাচে এমন পারফরম্যান্স করে ১৪৭ ফ্যান্টাসি পয়েন্ট পান বাংলাদেশি পেসার। তাতে ফ্যানটাসি প্লেয়ার অব দ্য ম্যাচের পুরস্কার হাতে ওঠে। আর ৪ ওভারে ২৯ রান দিয়ে ৪ উইকেট নেওয়ায় ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার জিতে নেন মুস্তাফিজ। দুটি পুরস্কারের জন্যই সমান ১ লাখ করে মোট ২ লাখ রুপি হাতে উঠেছে কাটার মাস্টারের। বাংলাদেশি মুদ্রায় ২ লাখ ৬২ হাজার টাকার ওপরে।

উদ্বোধনী ম্যাচে মুস্তাফিজ ছাড়া আরও তিন ক্রিকেটার তিনটি আলাদা পুরস্কার পেয়েছেন। ১৫ বলে ৩৭ রান করে স্ট্রাইকার্স অব দ্য ম্যাচ হয়েছেন চেন্নাইয়ের রাচিন রবীন্দ্র। যেখানে তার স্ট্রাইক রেট ছিল ২৪৬ এর ওপরে। এই ম্যাচে তিনটি করে ছক্কা হাঁকিয়েছেন রাচিন ও বেঙ্গালুরুর আনুজ রাওয়াত। তবে সর্বোচ্চ ৯১ মিটার ছক্কার কারণে অব দ্য ম্যাচের পুরস্কার ওঠে আনুজের হাতে। অন্যদিকে ৮টি চার মেরে অন দ্য গো অব দ্য ম্যাচের পুরস্কার পান ডু প্লেসি। সকলেই প্রাইজমানি হিসেবে ১ লাখ রুপি পেয়েছেন।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore