Monday 20 May, 2024

For Advertisement

ইউরোর কোয়ার্টার ফাইনালের সূচি

30 June, 2021 10:25:00

চলমান ইউরো চ্যাম্পিয়নশিপের শেষ ষোলো বা দ্বিতীয় রাউন্ডের সবগুলো ম্যাচই ছিল তীব্র উত্তেজনাপূর্ণ। বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে-ছিটিয়ে থাকা অগণিত ফুটবল সমর্থক এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে নিজেদের উচ্ছাস প্রকাশ করেছেন। তবে নকআউট পর্বের প্রথম ধাপ শেষ হয়ে গেছে।

টুর্নামেন্টে টিকে থাকা বাকি আটটি দল মুখোমুখি হবে কোয়ার্টার ফাইনালে। দলগুলো হলো সুইজারল্যান্ড, স্পেন, বেলজিয়াম, ইতালি, চেক রিপাবলিক, ডেনমার্ক, ইংল্যান্ড ও ইউক্রেন। আগামী শুক্রবার (২ জুন) ও শনিবার এই দুইদিনে চারটি ম্যাচ মাঠে গড়াবে।

শুক্রবার বাংলাদেশ সময় রাত ১০টায় রাশিয়ার ক্রেস্তোভস্কি স্টেডিয়ামে কোয়ার্টার ফাইনালের প্রথম ম্যাচে মুখোমুখি হবে সুইজারল্যান্ড ও স্পেন। একইদিন দিবাগত রাত ১টায় দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে। হাই ভোল্টেজ ম্যাচে জার্মানির আলিয়াঞ্জ এরেনায় লড়বে বেলজিয়াম ও ইতালি।

পরদিন শনিবার রাত ১০টায় আজারবাইজানের বাকু অলিম্পিক স্টেডিয়ামে ডেনমার্কের প্রতিপক্ষ চেক রিপাবলিক। একইদিন দিবাগত রাত ১টায় ইংল্যান্ড ও ইউক্রেন মুখোমুখি হবে। ম্যাচটি অনুষ্ঠিত হবে ইতালির রোমের অলিম্পিক স্টেডিয়ামে।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore