Friday 17 May, 2024

For Advertisement

হাউজবোটে ভয়াবহ অগ্নিকাণ্ডে রাঙ্গামাটি গণপূর্তের নির্বাহী প্রকৌশলী নিহত ৩

15 November, 2023 11:36:59

ভারতের কাশ্মীরের ডাল লেকে হাউজবোটে ভয়াবহ অগ্নিকান্ডে রাঙ্গামাটি গণপূর্তের নির্বাহী প্রকৌশলী অনিন্দ্য কৌশল সহ ৩ বাংলাদেশী নিহত হয়েছেন৷ শনিবার (১১ নভেম্বর) স্থানীয় সময় ভোরে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে বলে জানা যায়। নিহত বাকী ২জন হলেন চট্টগ্রাম গণপূর্ত উপ-বিভাগ-২ এর উপ-বিভাগীয় প্রকৌশলী ইমন দাশগুপ্ত ও ঠিকাদার রাউজান কদলপুরের মোহাম্মদ মইনুদ্দিন চৌধুরী।

কাশ্মীরের শ্রীনগর পুলিশ নিহত তিনজনের পরিচয় নিশ্চিত করে জানিয়েছে, লেকের ৯ নম্বর ঘাটে ‘সাফিনা’ নামে একটি হাউজবোটে অবস্থান করছিলেন নিহত এই ৩ জন সহ মোট ৮ জন। ত্রুটিপূর্ণ বিদ্যুতের তার থেকে অগ্নিকান্ডের সূত্রপাত বলে প্রাথমিক তদন্ত শেষে জানিয়েছে পুলিশ৷

পুলিশ জানায়, নিহতদের সঙ্গে থাকা কাগজপত্র ও হাউজবোটে নিবন্ধিত ডকুমন্ট থেকে তাদের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। আগুনের কারণে ৫টি হাউজবোট, আশেপাশের সাতটি বসত ক্ষতিগ্রস্ত হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন রাঙ্গামাটি গণপূর্ত বিভাগের সহকারি প্রকৌশলী মোহাঃ তৌকির হোসাইন। এদিকে নির্বাহী প্রকৌশলীর মৃত্যুতে শোকের ছায়া নেমেছে গণপূর্ত বিভাগে।

গণপূর্ত বিভাগের সূত্র জানায়, নির্বাহী প্রকৌশলী অনিন্দ্য কৌশল গত ৩ নভেম্বর ভারতে গিয়েছিলেন। শারীরিক পরীক্ষা শেষে আজমীর শরীফ হয়ে কাশ্মীর গিয়েছিলেন। অনিন্দ্য কৌশলের গ্রামের বাড়ি চট্টগ্রামের মিরসরায়ে। তিনি ৩০তম বিসিএস এর কর্মকর্তা। ব্যক্তি জীবনে তিনি ৩বছর ও ১বছরের এক ছেলে ও এক মেয়ের জনক।

Latest

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore