Tuesday 14 May, 2024

For Advertisement

কানাডায় বাংলাদেশি ব্যবসায়ী নিহত

27 August, 2023 6:46:53

কানাডায় দুর্বৃত্তদের হামলায় বাংলাদেশি প্রবাসী শরীফ রহমান (৪৪) নিহত হয়েছেন। স্থানীয় সময় বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাতে অন্টারিও প্রদেশের লন্ডন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত রহমান ওয়েন সাউন্ড ‘দ্য কারি হাউস’রেস্তোঁরার মালিক,তার বাড়ি সিলেট নগরীর বটেশ্বর এলাকায়।

১৭ আগস্ট ওই প্রদেশের ওয়েনসাউন্ড ডাউন টাউনের প্রাণকেন্দ্রে ‘দ্য কারি হাউজ’ নামে শরীফের রেস্তোরাঁ তিনজন ব্যক্তি খেতে আসেন। সে সময় শরীফ রেস্তোরাঁয় আসা মাত্রই তার ওপর হামলা চালায় তারা। এতে তিনি গুরুতর আহত হন। পরে সেখানকার লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় অন্টারিওর লন্ডন হাসপাতালে নিয়ে আসে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার তিনি মারা যান।

শরীফ রহমান শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক সম্পন্ন করে লন্ডনের গ্লাসগো ইউনিভার্সিটি থেকে ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট বিষয়ে মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। পরে ক্যামব্রিজ বিশ্ববিদ্যালয় থেকে এমফিল সম্পন্ন করেন। এরপর তিনি কানাডায় আসেন।

তার স্ত্রী শায়েলাও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক সম্পন্ন করেন। তাদের সাত বছরের একটি মেয়ে আছে।

এ ঘটনায় ওয়েনসাউন্ড সিটির মেয়র গভীর উদ্বেগ প্রকাশ করেছেন। একই সঙ্গে স্থানীয় সময় শুক্রবার সিটিতে পতাকা অর্ধনমিত রাখা হয়। পুলিশ সন্দেহভাজন দুজনের ছবি প্রকাশ করেছে।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore