Friday 12 August, 2022

For Advertisement

লন্ডনে শশী থারুরের সহায়তায় এগিয়ে এলেন বাংলাদেশি দম্পতি

16 June, 2022 1:05:47

যুক্তরাজ্যের রাজধানী লন্ডনের ব্যস্ত সড়কে দীর্ঘ সময় অপেক্ষা করার পরও ট্যাক্সি পাচ্ছিলেন না ভারতীয় কংগ্রেস নেতা শশী থারুর। পরে এক প্রবাসী বাংলাদেশি দম্পতি তার জন্য একটি ট্যাক্সির ব্যবস্থা করে দেন। সেই বাংলাদেশ দম্পতিকে ধন্যবাদও জানিয়েছেন কংগ্রেস নেতা।

শনিবার (১১ জুন) এ ঘটনা ঘটে। প্রবাসী সেই বাংলাদেশি দম্পতির নাম আজমাইন ও ইরফাত। মজার বিষয়, ওইদিন আবার সেই বাংলাদেশি দম্পতির প্রথম বিবাহবার্ষিকী ছিল।

ঘটনার দিন ব্রিটিশ লাইব্রেরির বাইরে একটি ক্যাব ভাড়া করার চেষ্টা করছিলেন শশী থারুর। কিন্তু ৪৫ মিনিট চেষ্টা করেও কংগ্রেস নেতা কোনো ট্যাক্সি পাচ্ছিলেন না। পরে তার সাহায্যে এগিয়ে আসেন এক প্রবাসী বাংলাদেশি দম্পতি। সেই দম্পতি রাইড শেয়ারিং সার্ভিস উবারের মাধ্যমে কংগ্রেস নেতাকে একটি ট্যাক্সি ভাড়া করে দেন।

আজমাইন-ইরফাত দম্পতির সহযোগিতাপূর্ণ মনোভাবে মুগ্ধ হয়ে কৃতজ্ঞতাস্বরূপ সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ধন্যবাদ জানান শশী থারুর। প্রবাসী বাংলাদেশি দম্পতিকে ধন্যবাদ জানানো শশী খারুরের সেই টুইটটিতে ৮ হাজারের বেশি লাইক পড়েছে। সেই সঙ্গে রিটুইট হয়েছে ৩০০ বারের কাছাকাছি।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: [email protected] | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore