Wednesday 24 April, 2024

For Advertisement

বিএনপিকে প্রমাণ করতে হবে ১৫ আগস্টই খালেদা জিয়ার প্রকৃত জন্মদিন: কাদের

15 June, 2021 7:50:17

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ১৫ আগস্টই খালেদা জিয়ার প্রকৃত জন্মদিন, বিএনপিকে তা প্রমান করতে হবে। তা না হলে বিএনপির সাথে রাজনৈতিক সহাবস্থান সম্ভব নয়। আজ মঙ্গলবার (১৫ জুন) দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের সদস্যপদ নবায়ন ও প্রাথমিক সদস্যপদ বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে এ মন্তব্য করেন তিনি।

এ সময় তিনি খালেদা জিয়ার জন্মদিন নিয়ে বিএনপি মহাসচিবের কাছে প্রশ্ন রেখে বলেন, একই ব্যক্তির পাঁচ জন্মদিন কিভাবে হয়! এই বিষয়টি বারবার এড়িয়ে কেনো যাচ্ছেন?

এ সময় তিনি চিহ্নিত অপরাধী, চাঁদাবাজ, বির্তকিতরা কোনোভাবেই যাতে আওয়ামী লীগের সদস্য হতে না পারে সে বিষয়ে নির্দেশ দেন। পাশাপাশি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দলে আগে প্রবেশ করেছে এমন বির্তকিতদের সদস্য পদ নবায়ন না করার নির্দেশ দেন ।

এরআগে (১০ মে) এক ভার্চুয়ালি যুক্ত হয়ে ওবায়দুল কাদের বলেন, “অবশেষে বেগম খালেদা জিয়ার করোনা টেস্ট রিপোর্টে তার আসল জন্মদিনের সঠিক তথ্য প্রকাশিত হল। একাধিক জন্মদিনের নামে জাতিকে এতদিন বেগম জিয়া অন্ধকারে নিমজ্জিত করে রেখেছিলেন, প্রকৃত অর্থে তার জন্মদিন করোনা টেস্ট রিপোর্ট অনুযায়ী ৮ মে।” গত আড়াই দশক ধরে খালেদা জিয়া ১৫ অগাস্ট তার জন্মদিন পালন করে আসছেন, যা নিয়ে রাজনৈতিক অঙ্গনে সমালোচনা রয়েছে।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore