Wednesday 17 April, 2024

For Advertisement

পর্যবেক্ষণ শেষ, চুড়ান্ত স্থান নির্ধারণে ডিএমপিতে বিএনপি

9 December, 2022 2:23:24

ঢাকা মহানগর পুলিশ কমিশনার খন্দকার গোলাম ফারুকের সঙ্গে ঢাকায় বিভাগীয় সমাবেশের ভেন্যু নিয়ে আলোচনা করবে বিএনপির একটি প্রতিনিধি দল। শুক্রবার (৯ ডিসেম্বর) দুপুর ২টায় ডিএমপি কমিশনারের কার্যালয়ে যাওয়ার কথা রয়েছে প্রতিনিধি দলের।

বিএনপির প্রতিনিধি দলে দলটির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল, ভাইস-চেয়ারম্যান অধ্যাপক ডাক্তার এ জেড এম জাহিদ হোসেনসহ বেশ কয়েকজন রয়েছে বলে জানা গেছে। এসময় আটক বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের মুক্তি, পুলিশি হামলা-মামলা ও হয়রানি বন্ধে কমিশনারকে অবহিত করা হবে বলে দলীয় সূত্রে জানা গেছে।

এর আগে নিজ নিজ বাসা থেকে বৃহস্পতিবার রাত ৩টার দিকে বিএনপি মহাসচিব ও মির্জা আব্বাসকে আটক করা হয়। তবে পুলিশ বলছে, বিএনপির এই দুই সিনিয়র নেতাকে আটক কিংবা গ্রেপ্তার করা হয়নি। জিজ্ঞাসাবাদের জন্য তাদেরকে আনা হয়েছে। কিন্তু পরবর্তী সিদ্ধান্ত কী হবে সেবিষয়ে বিস্তারিত কিছু জানানো হয়নি পুলিশের পক্ষ থেকে।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore