Wednesday 24 April, 2024

For Advertisement

শাওনের পরিবারের দায়িত্ব নিল বিএনপি

25 September, 2022 11:07:56

মুন্সীগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষে নিহত যুবদল নেতা শহিদুল ইসলাম শাওনের পরিবারের দায়িত্ব নিয়েছে বিএনপি।

শনিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে শাওনের বাবা ও ছোট ভাইয়ের সঙ্গে ভিডিও কলে কথা বলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না জানান, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান নিহত শাওনের পরিবারকে শান্তনা দেওয়ার পাশাপাশি তাদের পুরো পরিবারের দায়িত্ব নেওয়ার কথা জানান। ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাওনের রেখে যাওয়া শিশু সন্তান ও তার স্ত্রীর খোঁজ-খবর নেন এবং যতদিন তার সন্তান প্রাপ্তবয়স্ক না হবে ততদিন তার লেখাপড়াসহ সকল দায়িত্ব গ্রহন করেন।

এসময় যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না, সিনিয়র সহসভাপতি মামুন হাসান, সহসভাপতি নুরুল ইসলাম নয়ন, সহসভাপতি (দপ্তরের দায়িত্বে) কামরুজ্জামান দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিন, ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব মোস্তফা জগলুল পাশা পাপেল ও দক্ষিণের সদস্য সচিব খন্দকার এনামুল হক এনাম উপস্থিত ছিলেন।

এদিকে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি ও দলীয় নেতা-কর্মী হত্যার প্রতিবাদে বুধবার মুন্সিগঞ্জ শহরের অদূরে মুক্তারপুরে বিক্ষোভ কর্মসূচির আয়োজন করে জেলা বিএনপি। সেখানে বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। সংঘর্ষের মধ্যে গুলিতে যুবদল নেতা শাওন গুরুতর আহত হন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে শাওনের মৃত্যু হয়।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore