Saturday 20 April, 2024

For Advertisement

বিএনপির কেন্দ্রীয় নেতাদের সমন্বয়ে বিভাগীয় টিম গঠন

18 August, 2022 1:21:14

জ্বালানি তেল, পরিবহণ ভাড়াসহ দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে ২২ আগস্ট থেকে দেশব্যাপী ধারাবাহিক কর্মসূচি দিয়ে মাঠে নামছে বিএনপি।

সারা দেশের উপজেলা, থানা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে সভা, সমাবেশ ও বিক্ষোভ মিছিল করবে দলটি।

এসব কর্মসূচি বাস্তবায়নে জন্য কেন্দ্রীয় নেতাদের সমন্বয়ে ১০ সাংগঠনিক বিভাগে টিম গঠন করা হয়েছে। এই টিম কর্মসূচি সফল করতে সহযোগিতা ও পদক্ষেপ গ্রহন করবেন দলীয় সুত্রে জানা গেছে।

বিএনপির দপ্তর সূত্রে জানায়, প্রত্যেক বিভাগীয় টিমে দলনেতা হিসেবে কেন্দ্রীয় একজন সিনিয়র নেতা থাকবেন। তার সঙ্গে সদস্য হিসেবে থাকবেন সংশ্লিষ্ট বিভাগের অধিবাসী সব জাতীয় নির্বাহী কমিটির নেতৃবৃন্দ ও সাবেক সংসদ সদস্য, জেলা সভাপতি/আহ্বায়ক এবং সাধারণ সম্পাদক/সদস্য সচিব/যুগ্ম আহ্বায়ক।

সমন্বয়কেয় দায়িত্বে থাকবেন সংশ্লিষ্ট বিভাগের সাংগঠনিক ও সহ- সাংগঠনিক সম্পাদক।

ঢাকা বিভাগে দায়িত্বপ্রাপ্ত দলনেতা হলেন, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, রাজশাহীতে চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, চট্টগ্রামে ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, সিলেটে যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খুলনায় ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, রংপুরে যুগ্ম মহাসচিব হারুন অর রশিদ, বরিশালে যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, ময়মনসিংহে যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবুর রহমান সরোয়ার, ফরিদপুরে চেয়ারপারসনের উপদেষ্টা মশিউর রহমান এবং কুমিল্লায় ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু।

এর আগে মঙ্গলবার ধারাবাহিক কর্মসূচির বিষয়ে বিএনপির কেন্দ্রীয় দপ্তর থেকে ৮২টি সাংগঠনিক জেলায় চিঠি দেওয়া হয়। এতে সব পর্যায়ের কর্মসূচিতে নিজ নিজ জেলার কেন্দ্রীয় নেতা, সাবেক সংসদ-সদস্য ও গত জাতীয় নির্বাচনে মনোনয়ন পাওয়া নেতাদের উপস্থিত থাকাসহ ৬টি নির্দেশনা ছিল।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore