Thursday 2 May, 2024

For Advertisement

বিএনপির আন্দোলন যেন সহিংসতায় রূপ না নেয়: বাণিজ্যমন্ত্রী

4 August, 2022 6:13:49

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, চাইলেই যে কোন দল আন্দোলন করেতে পারে। এটি যেকোন রাজনৈতিক দলের গণতান্ত্রিক অধিকার। তবে বিএনপি যেটা করছে, সেটা যেন সহিংসতায় রূপ না নেয়। আজ বৃহস্পতিবার (০৪ আগস্ট) সকালে রংপুরের সেন্ট্রাল রোডের নিজ বাসভবন ইসমাত ভবনে স্থানীয় গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

এ সময় বাণিজ্যমন্ত্রী বলেন, বিএনপিকে প্রধানমন্ত্রী চায়ের দাওয়াত দিয়েছিলেন, কিন্তু তারা তামাশা হিসেবে দেখেছে। এটা সন্তোষজনক বিষয় ছিল। সেক্ষেত্রে বিএনপি ধন্যবাদ দিয়ে বলতে পারত তাদের এখন চা খাওয়ার সময় নেই। তারা আছেন রাজপথে। তিনি বলেন, নিত্যপণ্যের বাজার স্বাভাবিক রাখতে সরকার এক কোটি মানুষকে ফ্যামিলি কার্ডের মাধ্যমে খাদ্য সামগ্রী সহায়তা করছে। এই কার্ডে কোনো অসঙ্গতি থাকলে তা খতিয়ে দেখা হবে।

মন্ত্রী বলেন, শহর থেকে গ্রামগঞ্জে তেল, চিনি, ডালের দাম সরকার নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে বিক্রির প্রমাণ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। পৃথিবীজুড়ে জিনিসপত্রের দাম বেড়েছে উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রীর আহ্বান ছিল সবাইকে সাশ্রয়ী হওয়ার। অচিরেই এই সমস্যা কেটে যাবে।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore