Friday 19 April, 2024

For Advertisement

হেলেনা জাহাঙ্গীরের গুলশানের বাসায় র‌্যাবের অভিযান

29 July, 2021 9:10:35

আওয়ামী লীগের উপকমিটির সদস্য পদ হারানো এফবিসিসিআইর পরিচালক হেলেনা জাহাঙ্গীরের গুলশানের বাসায় অভিযান চালাচ্ছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)।

বৃহস্পতিবার রাত পৌনে নয়টার দিকে এ অভিযান শুরু হয় বলে ঢাকাটাইমসকে জানান র‌্যাবের গোয়েন্দা শাখার প্রধান লে. কর্নেল খায়রুল ইসলাম।

তিনি জানান, গুলশানের হোটেল ওয়েস্টিনের পেছনে ৩৬ নম্বর রোডের ৫ নম্বর হাউজে এ অভিযান পরিচালনা করছে র‌্যাব সদর দপ্তরের কয়েকটি দল।

কী অভিযোগে অভিযান চালানো হচ্ছে জানতে চাইলে লে. কর্নেল খায়রুল ইসলাম বলেন, এ ব্যাপারে পরে বিস্তারিত জানানো হবে।

গত ২৪ জুলাই আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপকমিটির সদস্য পদ থেকে বাতিল করা হয় হেলেনা জাহাঙ্গীরের। এরপর থেকে টেলিভিশনে টকশো ও ফেসবুক লাইভে তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে তার সম্পৃক্ততা তুলে ধরেন। একইসঙ্গে তাকে পদ থেকে সরানোর সমালোচনা করেও বক্তব্য দেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিয়ে বেশ সরগরম ছিল কয়েকদিন। এরমধ্যেই তার বাসায় অভিযানের খবর পাওয়া গেল।

আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপকমিটির সদ্য পদ হারানো সদস্য এবং জয়যাত্রা গ্রুপের কর্ণধার হেলেনা জাহাঙ্গীর নিজেকে আইপি টিভি ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি হিসেবেও পরিচয় দেন।

সম্প্রতি ফেসবুকে ‘বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ’ নামের একটি সংগঠনের সভাপতি হিসেবে হেলেনা জাহাঙ্গীরের নাম আসায় তাকে উপকমিটির পদ থেকে অব্যাহতি দেয়া হয় বলে জানিয়েছেন আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি।

চুমকি বলেন, ‘তিনি (হেলেনা) এগুলো আমাদের না জানিয়ে করেছেন। আমি ইতিমধ্যে আমাদের দপ্তরে জানিয়েছি তাকে অব্যাহতির চিঠি দিয়ে দেয়ার জন্য। আমাদের উপকমিটিতে যেহেতু তিনি নিয়মনীতি ভঙ্গ করেছেন, তাই তার সদস্যপদ আমরা বাতিল করে দিয়েছি।’

এদিকে হেলেনা জাহাঙ্গীর কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ছিলেন। সেখান থেকেও তাকে অব্যাহতি দেয়া হয়েছে।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore