Monday 29 April, 2024

For Advertisement

টিপু ও প্রীতি হত্যায় ৭ দিনের রিমান্ডে মাসুম

28 March, 2022 5:52:25

রাজধানীর মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপু ও কলেজ শিক্ষার্থী সামিয়া আফনান প্রীতি হত্যা মামলায় গ্রেপ্তার মাসুম মোহাম্মদ আকাশকে হেফাজতে নিয়ে ৭ দিন জিজ্ঞাসাবাদের অনুমতি পেয়েছে পুলিশ।

সোমবার দুপুরে মাসুমের উপস্থিতিতে আদালতে গোয়েন্দা পুলিশ (ডিবি) তার বিরুদ্ধে ১৫ দিন রিমান্ড আবেদন করে। শুনানি শেষে ঢাকার অতিরিক্ত মুখ্যমহানগর হাকিম তোফাজ্জল হোসেন ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সিএমএম আদালতের শাজাহানপুর থানার সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা জামাল হোসেন জানান, দুপুরে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মাসুমকে হাজির করে ১৫ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্তকারী পুলিশ কর্মকর্তা মোহাম্মদ ইয়াসিন সিকদার।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাত দশটার দিকে ঢাকার শাহাজহানপুরের সড়কে দুর্বৃত্তের গুলিতে নিহত হন মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক এই সাধারণ সম্পাদক। সে সময় রিক্সায় থাকা বেগম বদরুন্নেসা কলেজের শিক্ষার্থী সামিয়া আফনান প্রীতিও গুলিতে নিহত হন।

এ হত্যাকাণ্ডের পরদিন শুক্রবার তার স্ত্রী ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ওই এলাকার সংরক্ষিত নারী কাউন্সিলর ফারজানা ইসলাম ডলি বাদী হয়ে শাহজাহানপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। এই মামলায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করা হয়েছে।

মামলার এজাহারে স্ত্রী ডলি উল্লেখ করেছেন, তার স্বামী মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সদস্য ছিলেন। মতিঝিল কাঁচাবাজার এলাকায় ডলির বাবার মালিকানাধীন একটি রেস্টুরেন্ট দেখাশোনা করতেন টিপু।

এ ঘটনায় গত শনিবার রাতে বগুড়া থেকে মাসুম মোহাম্মাদ আকাশকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore