Thursday 25 April, 2024

For Advertisement

অক্সিজেন সিলিন্ডার কিনতে অনুদান দিলেন সারা

8 May, 2021 7:38:03

করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে দিশেহারা ভারত। সিনেমা ও টিভি শোর শুটিং স্থগিত রয়েছে। দ্বিতীয় দফায় মহারাষ্ট্র সরকার লকডাউন ঘোষণা করেছে। এ অবস্থায় মানুষের সাহায্যার্থে এগিয়ে আসছেন বলিউডের অনেক তারকা। এবার এগিয়ে এলেন সারা আলি খান।

বলিউডভিত্তিক প্রভাবশালী সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, ভারতে করোনা-সংকট ও মানুষের সাহায্যার্থে সামাজিক পাতায় বরাবরই সোচ্চার সারা আলি খান। ফের তিনি সহায়তার হাত প্রশস্ত করলেন। এবার অক্সিজেন সিলিন্ডার কেনার জন্য সোনু সুদের দাতব্য সংস্থায় তাৎপর্যপূর্ণ অনুদান দিলেন সারা।

টুইটারে এ খবর জানিয়েছেন, সোনু সুদ। অনুদানের জন্য সারা আলি খানকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন এ অভিনেতা। সেইসঙ্গে জানিয়েছেন, জাতির এই ক্রান্তিলগ্নে এগিয়ে এসে তরুণদের অনুপ্রেরণা হয়ে থাকলেন সারা।

দুদিন আগের খবর, করোনা মহামারির কারণে ভারতে অভিবাসী কর্মীদের আয় কমে গেছে, তাঁরা খাদ্যসংকটে ভুগছেন এবং তাঁদের জীবন অনিশ্চিত হয়ে পড়েছে। এমন পরিস্থিতিতে উদয় ফাউন্ডেশনের মাধ্যমে পিপল ফর দ্য ইথিক্যাল ট্রিটমেন্ট অব অ্যানিমেলস (পেটা) ও সানি লিওনি যৌথভাবে দিল্লির ১০ হাজার অভিবাসী কর্মীকে খাদ্যসহায়তা (নিরামিষ খাবার) দিচ্ছেন।

কিছুদিন আগে পাঁচ হাজার করোনাযোদ্ধাকে খাদ্যসহায়তা দেন সুপারস্টার সালমান খান। সাম্প্রতিক খবর, এবার ৪০ হাজার চলচ্চিত্রকর্মীকে সহায়তা করবেন সালমান খান। নগদ অর্থসহ দেবেন এক মাসের রেশন।

কয়েক দিন আগে নিজের স্বেচ্ছাসেবী সংস্থা কেভিএন ফাউন্ডেশনের মাধ্যমে মুম্বাই ও বেঙ্গালুরুতে বিনামূল্যে অক্সিজেন কনসেনট্রেটর সহায়তা কার্যক্রম শুরু করেন বলিউড তারকা সুনীল শেঠি।

এ ছাড়া আনুশকা শর্মা, বরুণ ধাওয়ান, প্রিয়াঙ্কা চোপড়া, অক্ষয় কুমার, টুইঙ্কেল খান্না, আয়ুষ্মান খুরানা, তাপসী পান্নু, অজয় দেবগন, সোনু সুদসহ বলিউডের অনেক তারকাই ভারতের এই করোনা-সংকটকালে সাহায্যের হাত বাড়িয়েছেন।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore