Friday 19 April, 2024

For Advertisement

গোবিন্দর সঙ্গে সংসার কতটা কঠিন, জানালেন স্ত্রী

28 April, 2021 12:05:06

বলিউডের একসময়ের অন্যতম সুপারস্টার গোবিন্দ। যদিও কয়েক বছর ধরে তিনি অভিনয় থেকে দূরে। সুপারস্টার হওয়ার আগে গোবিন্দর প্রেমে পড়েছিলেন তার স্ত্রী সুনীতা আহুজা। তখন সুনীতার বয়স ১৫ বছর। সে সময় লাইট-ক্যামেরা-অ্যাকশনের হাঁকডাক ছিল না গোবিন্দর জীবনে। তিন বছর পর অষ্টাদশী সুনীতা সাত পাকে বাঁধা পড়েন গোবিন্দর সঙ্গে।

অভিনেতা তখন সাফল্যের শিখরে। দিনে পাঁচ-পাঁচটি শ্যুট সারছেন। সময় নেই নববধূর জন্য। মন নেই সংসারে। কতটা কঠিন ছিল একজন তারকার সঙ্গে সংসার? সম্প্রতি মুম্বাইয়ের একটি সংবাদ মাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে সে কথা জানান গোবিন্দ-পত্নী।

সুনীতা মনে করেন, একজন অভিনেতার স্ত্রী হওয়া সহজ নয়। তবে জীবনের সব ওঠাপড়ায় একে অপরের সঙ্গে থাকার অঙ্গীকার করেছিলেন তারা। তাই বিবাহবিচ্ছেদের ভাবনাটুকুও মনে আনেননি কেউ।

সুনীতা বলেন, ‘আমি এবং গোবিন্দ ৩৬ বছর ধরে সংসার করছি। আমাদের ভালোবাসা খুবই মজবুত। আমাদের বিবাহবিচ্ছেদ হবে না। আমার মা-বাবা আমাকে এই শিক্ষা দেননি। তারা বলেছেন, শুধুমাত্র মৃত্যুর পরেই আমি আমার স্বামীর ঘর ত্যাগ করতে পারব।’

তারকার স্ত্রী হলেও কোনো রকম জাঁক জমক ছাড়াই শুধুমাত্র সন্তানদের দেখাশোনা করে কেটেছে সুনীতার যৌবন। কিন্তু সময় বদলেছে। অতীতের না পাওয়াগুলোকে বর্তমানে সুদে আসলে বুঝে নিচ্ছেন সুনীতা। সব দায়িত্ব সেরে এখন মনের সুখে ঘুরছেন তিনি।

তবে ঘুরতে আর পার্টি করতে ভালোবাসা স্ত্রীর বিপরীত মেরুতে অবস্থান গোবিন্দর। সুনীতা জানিয়েছেন, পরিবারের জন্য, পরিবারকে নিয়েই থাকতে ভালোবাসেন এক সময়ের ড্যান্স এবং কমেডি হিরো গোবিন্দ।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore