Monday 6 May, 2024

For Advertisement

প্রতিদিন ৩-৪টি ঘুমের ওষুধ খেয়ে ঘুমাতেন নোবেল: ডিবিপ্রধান

20 May, 2023 5:34:44

বিতর্কিত গায়ক মঈনুল আহসান নোবেল প্রতিদিন ৩-৪টি ঘুমের ওষুধ খেয়ে দীর্ঘক্ষণ ঘুমান বলেই তিনি টাকা নিয়েও প্রোগ্রামে যেতে পারেন না। এমনকি নোবেল প্রতিদিন মদ্যপানে অভ্যস্ত হয়ে পড়েছেন বলে জানান ডিবিপ্রধান মোহাম্মদ হারুন অর রশীদ।শনিবার (২০ মে) দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এসব কথা জানান তিনি।

ডিবিপ্রধান বলেন, স্ত্রীকে প্রচণ্ড পরিমাণে মারধর করে বাসা থেকে বের করে দেয়া, টাকা নিয়ে প্রোগ্রাম না করে এসব টাকা আত্মসাৎ করাসহ বিভিন্ন জায়গায় প্রোগ্রাম করতে গিয়ে অতিরিক্ত মদ্যপান করে মাতাল অবস্থায় মঞ্চ ভেঙে ফেলার মতো বহু অভিযোগ রয়েছে নোবেলের বিরুদ্ধে।

এসব অভিযোগের ভিত্তিতে তাকে নিয়ে আসা হয়েছে এবং যেহেতু তার বিরুদ্ধে মামলা হয়েছে, সেই মামলার পরিপ্রেক্ষিতে তাকে আদালতে পাঠানো হবে বলে জানান হারুন।

মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, তিনি অনেক সময় টাকা নিয়ে প্রোগ্রাম করতে যান না। আর যদি যানও সেখানে গিয়ে অতিরিক্ত মদ্যপান করে প্রোগ্রামের মঞ্চে ভাঙচুর করেন। এর পরিপ্রেক্ষিতে তাকে আমরা বিভিন্ন সময় বোঝানোর চেষ্টা করেছি। তার স্ত্রী আমাদের কাছে তিন-চার দিন এসেছেন। তিনি স্ত্রীকে বিভিন্ন সময় মারধর করতেন, মারধর করার পর তাকে চিকিৎসাও করাতেন। তার স্ত্রী এসব বিষয়ে আমাদের কাছে মৌখিক অভিযোগ করেছে।

নোবেলের জীবনে অধঃপতন নেমে এসেছে উল্লেখ করে ডিবিপ্রধান বলেন, নোবেলের প্রতিদিন মদপান করতে হয় এবং প্রতিদিন ৩-৪টি ঘুমের ওষুধ খেয়ে তাকে ঘুমাতে হয়। তিনি আমাদের কাছে স্বীকার করেছেন, অন্য শিল্পীদের কাছ থেকে মদ্যপান, গাঁজা ও ইয়াবা সেবন শিখেছেন। আমরা তার কথায় বুঝতে পারি, তিনি এসব কারণে সারাদিন ঘুমান এবং ঘুমের কারণে টাকা নিয়ে প্রোগ্রাম করতে যেতে পারেন না। অতিরিক্ত ঘুমের ওষুধ খাওয়ার কারণে প্রোগ্রামের তারিখ দিলেও তিনি যেতে পারেন না।

নোবেল প্রতিদিন লাখ লাখ টাকার মদ্যপান করেন, তার স্ত্রীর এমন অভিযোগের প্রসঙ্গে হারুন বলেন, এ বিষয়ে ওনার স্ত্রী বলতে পারবেন বিস্তারিত। তবে এসব অভিযোগ আমরা খতিয়ে দেখছি। তাকে রিমান্ডে এনে আমরা এসব বিষয়ে জিজ্ঞাসাবাদ করব।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore