Thursday 28 March, 2024

For Advertisement

টিকা নিয়েও করোনা আক্রান্ত জিৎ

20 April, 2021 3:46:00

টিকা নেয়ার এক মাসেরও বেশি সময় পর করোনাভাইরাসে আক্রান্ত হলেন কলকাতার জনপ্রিয় অভিনেতা জিৎ। মঙ্গলবার (১৯ এপ্রিল) সকালে ইনস্টাগ্রামের মাধ্যমে তিনি নিজেই জানিয়েছেন সে কথা। আপাতত নিজের বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন অভিনেতা এবং চিকিৎসকদের সব রকম পরামর্শ মেনে চলছেন।

কিছুক্ষণ আগে ইনস্টাগ্রামে অভিনেতা লিখেছেন, ‘আমি কোভিড আক্রান্ত। বাড়িতে নিভৃতবাসে রয়েছি এবং চিকিৎসকদের পরামর্শ মেনে চলছি। যারা বিগত কয়েকদিনে আমার সংস্পর্শে এসেছেন, তাদের করোনা পরীক্ষা করাতে এবং সতর্ক থাকতে অনুরোধ করছি। খুব দ্রুত দেখা হবে সকলের সঙ্গে’।

গত মার্চ মাসে কলকাতার একটি বেসরকারি হাসপাতাল থেকে করোনার টিকা নিয়েছিলেন জিৎ। টিকা নেওয়ার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন তিনি। টিকার ডোজ নেওয়ার পরেও এ ভাইরাসে আক্রান্ত হলেন জিৎ। শুধু জিৎ নন, করোনায় আক্রান্ত হয়েছেন টলিউডের একঝাঁক অভিনয়শিল্পী। এ তালিকায় রয়েছেন—কোয়েল মল্লিক, রঞ্জিত মল্লিক, দেব, রাজ চক্রবর্তী, রুক্মিনি মৈত্র, ভারত কৌল প্রমুখ। তবে এরা সবাই এখন করোনামুক্ত।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore