Friday 29 March, 2024

For Advertisement

বিয়ের পিঁড়িতে ‘বাহুবলী’ খ্যাত অভিনেত্রী তামান্না ভাটিয়া!

17 November, 2022 11:39:33

দক্ষিণী ছবিতে হাত ধরে কেরিয়ারের শুরু বলিউড অভিনেত্রী তামান্না ভাটিয়ার। ‘বাহুবলী’র পর থেকেই ধীরে ধীরে বলিউডেও জনপ্রিয়তা বাড়ছে তার।

এখন পুরোদমে দুই ইন্ডাস্ট্রিতে কাজ করছেন এ অভিনেত্রী। ধীরে ধীরে স্বপ্নপূরণের দিকে এগিয়ে যাচ্ছেন তামন্না।

এর মধ্যে শোনা যাচ্ছে, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এ অভিনেত্রী। পাত্র মুম্বাইয়ের এক বড় শিল্পপতি। খবর আনন্দবাজার পত্রিকার।

শোনা যাচ্ছে, এই মুহূর্তে হাতে কোনও ছবির কাজও নাকি নিচ্ছেন না অভিনেত্রী।

কিন্তু তামান্না বিভিন্ন সময় সাক্ষাৎকারে জানান, তিনি তার মা-বাবার পছন্দেই বিয়ে করবেন। অভিনেত্রী বিভিন্ন সময় বলেছেন খুব বয়স থেকে যেহেতু কাজ করতে শুরু করেছেন, তাই যখন বিয়ের সঠিক সময় আসবে তখনই করবেন। তেমন কোনও তাড়াহুড়ো নেই তার।

তামান্নার আচমকা বিয়ের খবরে হতচকিত হচ্ছেন অনেকেই। এই খবর জানাজানি হওয়ার পর নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী।

সেখানে নিজের দু’টি আলাদা রূপের ভিডিও শেয়ার করে লেখেন, ‘আসুন পরিচিত হয়ে নিন আমার ভবিষ্যৎ শিল্পপতি স্বামীর সঙ্গে।’ পাশাপাশি হ্যাশট্যাগ জুড়ে দেন, ধন্যবাদ আমার জীবনের চিত্রনাট্য লেখার জন্য। এক কথায় অভিনেত্রী তার বিয়ে জল্পনাকে নসাৎ করেছেন।

উল্লেখ্য, ২০২০ সালে পাকিস্তানের ক্রিকেটর আবদুল রজ্জাকের সঙ্গে এ বলিউড অভিনেত্রীর সঙ্গে সম্পর্কের খবর ছড়ায়। সেই সময় এই খবরকে গুজব বলেই উড়িয়ে দেন অভিনেত্রী।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore