Saturday 20 April, 2024

For Advertisement

‘ডেলিভারির দিন এই মানুষটাই প্রথম ছুটে গিয়েছিল’

27 September, 2022 10:48:58

মাস দেড়েই আগেই মা হয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি। ছেলের নাম রাজ্য। সন্তান জন্মের পর থেকেই শুভেচ্ছায় ভাসতে থাকেন পরী। এরমধ্যে অনেক জনপ্রিয় অভিনয়শিল্পী রাজ্যকে দেখতে গিয়েছেন পরীর বাসায়। আর প্রতিটা খবরই পরীমণি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের জানিয়ে থাকেন। গতকাল সোমবার (২৬ সেপ্টেম্বর) রাতে ফেসবুকে চিত্রনায়িকা অপু বিশ্বাসকে নিয়ে একটি পোস্ট দিয়েছেন পরী। সঙ্গে ছিলেন পরীর স্বামী চিত্রনায়ক রাজ ও ছেলে রাজ্য।

পরী ক্যাপশনে লিখেছেন, এই মানুষটা একটা ভালোবাসা। আমার ডেলিভারির দিন এই মানুষটাই প্রথম ছুটে গিয়েছিল হাসপাতালে। ওইদিন নিজের হাতে এত্তসব মজার নিরামিষ রান্না করে নিয়ে এলো। রাজ্যের জন্যে দুই হাত ভরে কত গিফট! তুমি একটা মায়া কিন্তু। ভালোবাসি অপুদি। তোমার লাল শাড়ির জন্য অনেক শুভকামনা।

প্রসঙ্গত, এর আগে গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন রাজ-পরী। চলতি বছরের ১০ জানুয়ারি তারা ঘোষণা দেন, তাদের ঘরে সন্তান আসছে। এরপরই হাতে থাকা সব কাজ দ্রুত শেষ করে সাময়িক বিরতিতে যান নায়িকা।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore