Wednesday 24 April, 2024

For Advertisement

শাহরুখকন্যাকে মালাইকার সঙ্গে তুলনা

11 September, 2022 12:09:19

ক্রপ টপ আর ব্যাগি ট্রাউজার পরে বিমানবন্দর থেকে বের হচ্ছিলেন শাহরুখ খানের মেয়ে সুহানা খান। এতটুকুই! আর সেজন্য তাকে যা নয় তাই শুনতে হল। কেউ বললেন ‘জুনিয়র মালাইকা’। কেউ আবার বাবা শাহরুখের তুলনা টেনে লিখলেন, তারকাসন্তান মানেই তারকা নয়।

জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিস’ ছবিতে অভিনয় করছেন সুহানা। ছবিতে রয়েছেন শ্রীদেবীকন্যা খুশি কাপুর, অমিতাভের নাতি অগস্ত্য নন্দাসহ এক ঝাঁক নতুন মুখ। সেই নিয়েও সমালোচনার মুখে পড়েছিলেন শাহরুখকন্যা। তারা আঙুল তুলে বলেন, তারকাকন্যা বলেই সহজে ছবিতে সুযোগ পেয়েছেন। নয়তো কোনো যোগ্যতা নেই সুহানার।

বৃহস্পতিবার বিদেশ থেকে ফিরেছেন সুহানা। বিমানবন্দরে তার একটি ছবি ভাইরাল হয়েছে। ক্রপ টপ-ব্যাগি ট্রাউজার পরা সুহানার হাতে জ্যাকেট। কাঁধে পিচ রঙের ব্যাগ। সেই নিয়েই ফের সরব নেট মাধ্যম। কেউ মন্তব্য করে লিখলেন, এ তো জুনিয়র মালাইকা অরোরা! কেউ লিখলেন, এরা নিজেদের সুপারস্টার ভাবেন।

একজন লিখলেন, তারকার সন্তান আর তারকার মধ্যে অনেক ফারাক। এর পর আপনারা বলবেন, স্বজনপোষণ শেষ হয় না। হবেই বা কী করে? আপনারা তো আগেই এদের তারকা বানিয়ে দেন।

অন্য একজন লিখলেন, পুরোটাই বাপের ক্ষমতা। বাকি আর কিচ্ছু নেই। এত মাথায় তুলবেন না।

সূত্র: আনন্দবাজার পত্রিকা।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore