Friday 29 March, 2024

For Advertisement

হুট করেই স্ত্রীকে নিয়ে আলোচনায় অভিনেতা আহমেদ শরীফ

1 April, 2021 7:14:09

খলনায়ক বা ভিলেন হিসেবে শতাধিক চলচ্চিত্রে কাজ করেছেন এই অভিনেতা। বর্তমানে তেমন কোনো চলচ্চিত্রে দেখা না গেলেও মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় আলোচনায় আসেন। বলছি বর্ষীয়ান অভিনেতা আহমেদ শরীফের কথা।

বর্তমানে এ অভিনেতা যুক্তরাষ্ট্রের নিউইর্য়কে স্থায়ীভাবে বসবাস করছেন। মাঝেমধ্যেই তার দেখা মেলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। কখনো একা কখনো বা স্ত্রীকে নিয়ে হাজির হন তিনি। মঙ্গলবার তেমনি দুটি ছবি পোস্ট করেছিলেন।

আহমেদ শরীফের পোস্ট করা ছবিগুলো ভাইরাল হয়েছে ফেসবুকে চলচ্চিত্রের বিভিন্ন গ্রুপে। সেখানে আহমেদ শরীফকে দেখা গেছে মাথায় গুচ্চির টুপি পরা আর তার স্ত্রী মেহরুন আহমেদ ক্যামেরাবন্দী হয়েছেন লাল টুকটুক শাড়িতে।

ছবি দুটো পোস্ট করে আহমেদ শরীফ লিখেছেন, ‘আমার সহধর্মিণী মেহরুন আহমেদ, যার প্রতি কৃতজ্ঞতার শেষ নেই।’ছবি দুটো দেখে আপ্লুত বাংলা সিনেমাপ্রেমীরা। অনেকে দুজনের জন্য সুস্থতার প্রার্থনা জানাচ্ছেন। অনেকে আবার আহমেদ শরীফের অভিনয়কে মিস করেন বলেও মন্তব্য করেছেন।

চলচ্চিত্র অভিনেতা আহমেদ শরীফ চলচ্চিত্রে খলনায়ক চরিত্রে অভিনয় করে তিনি সুনাম কুড়িয়েছেন। অভিনয়ের স্বীকৃতিস্বরূপ তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করেছেন। ব্যক্তি জীবনে স্ত্রী মেহরুন আহমেদের সঙ্গে সুখের দাম্পত্যে এক কন্যার জনক তিনি।

উল্লেখ্য, তিনি প্রায় আট শতাধিক বাংলা চলচিত্রে অভিনয় করেছেন। খলনায়ক হিসেবে সফল হলেও অনেক চলচ্চিত্রে ভিন্ন চরিত্রেও অভিনয় করেছেন তিনি। তার উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্য রয়েছে অরুণোদয়ের অগ্নিসাক্ষী , দেনমোহর (১৯৯৬), তিন কন্যা (১৯৮৫),বন্দুক প্রভৃতি। ১৯৮৪ সালে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি প্রতিষ্ঠার সময়ে প্রথম সাধারণ সম্পাদক ছিলেন আহমেদ শরীফ, এরপর তিনি আরও দুই মেয়াদে সাধারণ সম্পাদক এর এবং চার মেয়াদে সভাপতির দায়িত্ব পালন করেন।

Latest

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore