Sunday 19 May, 2024

For Advertisement

ডিসেম্বরে আসছে অনন্ত জলিলের ১০০ কোটির সিনেমা

16 October, 2021 9:30:59

অভিনেতা ও প্রযোজক অনন্ত জলিলের নতুন সিনেমা ‘দিন দ্য ডে’। সিনেমাটি নিয়ে অনেক দিন ধরেই আলোচনা হচ্ছে। নায়ক দাবি করেছেন, এর বাজেট ১০০ কোটি টাকা। এটি আন্তর্জাতিক মানের সিনেমা। এসব কারণে সিনেমাটি নিয়ে দর্শকদের মাঝে কৌতুহল রয়েছে।

এবার সেই কৌতুহলের অবসান হতে যাচ্ছে। কারণ মুক্তি পাচ্ছে ‘দিন দ্য ডে’। আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি। শনিবার (১৬ অক্টোবর) রাজধানীর ব্লকবাস্টার সিনেমাসে আয়োজিত এক অনুষ্ঠানে এ ঘোষণা দেন অনন্ত জলিল।

তিনি বলেন, “দর্শক এ সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে। আগামী ২৪ ডিসেম্বর ‘দিন দ্য ডে’ সিনেমাটি মুক্তি পাবে।’’

এই সিনেমা নির্মিত হয়েছে বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায়। নির্মাণ করেছেন ইরানের মুর্তজা অতাশ জমজম। এতে অনন্ত জলিলের সঙ্গে অভিনয় করেছেন তার স্ত্রী বর্ষা। এছাড়াও আছেন বাংলাদেশ ও ইরানের অনেক অভিনয়শিল্পী।

কয়েক মাস আগে ‘দিন দ্য ডে’ সিনেমার ট্রেলার ও মোশন পোস্টার প্রকাশ করা হয়েছিল। ট্রেলারে অসঙ্গতিতে ভরা অ্যাকশন দৃশ্য আর অস্ত্রের ব্যবহার দেখা গেছে। দৃশ্যগুলো সিনেমাটিক কিংবা বাস্তবসম্মত হয়নি বিধায় অনেকেই ভিডিও গেমের সঙ্গে তুলনা করেছিল। সে সময় ব্যাপক সমালোচনার মুখে পড়েছিল সিনেমাটি। শুধু তাই নয়, অনন্ত জলিলের দাবি অনুসারে এই সিনেমার বাজেট ১০০ কোটি টাকা। এটা নিয়েও হয়েছে ট্রল-হাসাহাসি।

যদিও পরে অনন্ত জানান, পুরো টাকা তিনি দেননি। বাংলাদেশে সিনেমাটির যেটুকু অংশের শুটিং হয়েছে, কেবল ওইটুকুর লগ্নি তিনি করেছেন। বাকিটা ইরানের প্রযোজক দিয়েছেন।

Latest

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore