Sunday 19 May, 2024

For Advertisement

প্রথমবার একসঙ্গে প্রভাস-কারিনা

16 October, 2021 12:20:43

ক্যারিয়ারে প্রথম দক্ষিণী কোনো অভিনেতার সঙ্গে কাজ করতে চলেছেন বলিউড তারকা কারিনা কাপুর খান। তাও আবার ‘বাহুবলী’ তারকা প্রভাসের সঙ্গে। ছবির নাম ‘স্পিরিট’।

এটি প্রভাসের ২৫তম চলচ্চিত্র। ছবিটি পরিচালনা করবেন সন্দীপ রেড্ডি ভাংগা। এখানে প্রভাস ও কারিনা একে অন্যের বিপরীতে অভিনয় করবেন বলে খবর টাইমস অব ইন্ডিয়ার।
সংবাদমাধ্যমটির প্রতিবেদন বলছে, কারিনাকে চিত্রনাট্য দিয়েছেন পরিচালক সন্দ্বীপ রেড্ডি। সেটি পড়ে বলিউড নায়িকা ছবিটিতে অভিনয় করতে আগ্রহ প্রকাশ করেছেন।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, ‘স্পিরিট’-এ প্রথমে দক্ষিণের আরেক তারকা রাম চরণকে প্রস্তাব দেওয়া হয়েছিল। তিনি রাজি না হওয়ায় মহেশ বাবু এবং আল্লু অর্জুনের কাছেও গিয়েছিল প্রস্তাব। তারাও ফিরিয়ে দেন। এর পরই নির্মাতা প্রভাসের শরনাপন্ন হন। তিনি রাজি হয়ে যান।

এদিকে মুক্তির অপেক্ষায় প্রভাসের ‘রাধে শ্যাম’ ও ‘আদিপুরুষ’ নামে দুটি সিনেমা। হাতে রয়েছে নাগ অশ্বিন পরিচালিত একটি সিনেমা। সেখানে প্রভাসের নায়িকা আরেক বলিউড তারকা দীপিকা পাড়ুকোন।

অন্যদিকে, কারিনা কাপুর বর্তমানে ব্যস্ত তার ‘লাল সিং চাড্ডা’র কাজে। হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক এটি। এতে আমির খানের বিপরীতে অভিনয় করছেন সাইফ-পত্নী।

Latest

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore