Friday 26 April, 2024

For Advertisement

আইসিইউ থেকে ভিডিও বার্তায় যা বললেন কাজী হায়াৎ

23 March, 2021 9:03:06

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বেশ কিছুদিন ধরে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি ঢাকাই সিনেমার জনপ্রিয় পরিচালক, চিত্রনাট্যকার ও অভিনেতা কাজী হায়াৎ ও তার স্ত্রী। শারীরিক অবস্থার কিছুটা অবনতি হওয়ায় আইসিইউতে নেয়া হয়েছে প্রখ্যাত এই চলচ্চিত্র নির্মাতা ও অভিনেতাকে। রবিবার (২১ মার্চ) রাত সোয়া ৯টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন কাজী হায়াতের ছেলে চিত্রনায়ক কাজী মারুফ।

বর্তমানে প্রখ্যাত এই নির্মাতা ভালো আছেন বলে হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রের (আইসিইউ) বিছানায় শুয়ে এক ভিডিও বার্তায় জানিয়েছেন। তিনি নিজের রোগ মুক্তির জন্য সবার কাছে দোয়া চেয়ে বলেছেন, ‘আমি এই মুহূর্তে আইসিইউতে, ভালো আছি। আমার জন্যে দোয়া করবেন সবাই। হয়তো এই যাত্রায় বেঁচেও যেতে পারি! আল্লাহর কাছে আপনাদের দোয়া অবশ্যই গ্রহণ যোগ্য হবে। মানুষের দোয়া, সারা বাংলাদেশের ভক্তদের দোয়া আমাকে বাঁচিয়ে রাখবে।’

এর আগে গত ২ মার্চ করোনা প্রতিরোধের টিকা নিয়েছিলেন কাজী হায়াৎ। তারপর জ্বরে আক্রান্ত হয়েছিলেন এ নির্মাতা। কমে যাচ্ছিল তার ঘ্রাণশক্তি। ৮ মার্চ পরীক্ষা করে করোনা পজেটিভ জানতে পারেন তিনি। তারপর হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছিল তাকে। কিন্তু শারীরিক অবস্থার তেমন উন্নতি না হওয়া ভর্তি করা হয়েছে হাসপাতালে।

গত ১০ই মার্চ স্ত্রীসহ করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি জানান কাজী হায়াৎ। এরপর গত ১৫ মার্চ তারা রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হন। সেখানেই তাদের চিকিৎসা চলছে। এদিকে, বাবা-মা করোনা আক্রান্ত শুনে যুক্তরাষ্ট্র থেকে ছুটে দেশে ফিরে এসেছেন কাজী মারুফ।

ঢাকাই সিনেমার খ্যাতিমান পরিচালক কাজী হায়াৎ। সহকারী পরিচালক হিসেবে ১৯৭৪ সালে ক্যারিয়ার শুরু করেন। পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন ১৯৭৯ সালে ‘দ্য ফায়ার’ সিনেমার মাধ্যমে। কাজী হায়াতের ৫০তম সিনেমা ‘বীর’। ২০২০ সালে মুক্তি পেয়েছিল এটি।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore