Thursday 2 May, 2024

For Advertisement

স্টার সিনেপ্লেক্সে মুক্তি পেল ‘কসাই’

16 July, 2021 9:29:20

ঈদুল আজহা উপলক্ষে আজ শুক্রবার রাজধানীর স্টার সিনেপ্লেক্সে মুক্তি পেলে অনন্য মামুন পরিচালিত ‘কসাই’। ঢাকাটাইমসকে এ খবর নিশ্চিত করেছেন চিত্রনায়ক নিরব হোসেন, যিনি সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন।

এছাড়া বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেজবাহ উদ্দিন। তিনি বলেন, আজ শুক্রবার থেকে ‘কসাই’ ছবিটি সিনেপ্লেক্সের বসুন্ধরা শপিং মল এবং ধানমণ্ডির সীমান্ত সম্ভার শাখায় চালানো হচ্ছে।

তিনি আরও জানান, ‘করোনার সংক্রমণের কারণে লকডাউন জোরদার করা হলে বন্ধ রাখা হয় স্টার সিনপ্লেক্সের সবগুলো শাখা। ঈদুল আজহাকে সামনে রেখে আজ (শুক্রবার) থেকে আবার চালু হচ্ছে।’

অনন্য মামুন পরিচালিত ‘কসাই’-এ চিত্রনায়ক নিরবের পাশাপাশি আরেকটি মুখ্য চরিত্রে আছেন রাশেদ মামুন অপু। বিভিন্ন চরিত্রে কাজী নওশাবা আহমেদ, ট্রান্সজেন্ডার নারী তাসনুভা আনান শিশির, ক্রিস্টিয়ানো তন্ময়, ফারহান খান রিও, এলিনা শাম্মি ও তানজিলা হক প্রমুখ।

সত্য নৃশংস ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে ‘কসাই’। তাই এর ট্যাগলাইনে রাখা হয়েছে ‘হিংস্রতাই নেশা’। এর আগে ওটিটিতে দর্শকরা ২০ টাকা সাবস্ক্রিপশন ফি দিয়ে পুরো সিনেমাটি দেখার সুযোগ পেয়েছেন। এবার মুক্তি পেল দেশের সবচেয়ে বড় সিনেমা হলে।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore