Friday 26 April, 2024

For Advertisement

বিচ্ছেদের ঘোষণা দিলেন আমির-কিরণ

3 July, 2021 5:56:15

দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবনে ইতি টানছেন আমির খান ও কিরণ রাও। বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন এই তারকা দম্পতি। শনিবার সকালে সামাজিক মাধ্যমে একটি বিবৃতি শেয়ার করে জানিয়েছেন বিচ্ছেদের কথা।

বিবৃতিতে লেখা হয়েছে, ‘একসঙ্গে কাটানো ১৫টি সুন্দর বছরে আমরা অনেক আনন্দ ও অভিজ্ঞতা সঞ্চয় করেছি। আমাদের মাঝে ভরসা, ভালোবাসা এবং শ্রদ্ধার সম্পর্ক গড়ে উঠেছে। আমরা আজাদের অভিভাবকই থাকবো, একসঙ্গে বড় করে তুলবো তাকে। আমরা একসঙ্গে ছবি বানাবো, পানি ফাউন্ডেশন চালাবো এবং অন্যান্য প্রজেক্টের কাজ করবো। আমাদের সম্পর্কের এই নতুন ধাপে পাশে থাকার জন্য পরিবার ও বন্ধুদেরকে ধন্যবাদ। তাদের ছাড়া নিশ্চিন্তে এই পদক্ষেপ নিতে পারতাম না। আমাদের শুভাকাঙ্ক্ষীদের শুভকামনা ও দোয়া চাই। আশা করছি, আমাদের মতো আপনারাও এই বিচ্ছেদকে শেষ মনে করবেন না। এটা আমাদের নতুন এক যাত্রা।’

‘লগান’ এর সেটে আমির খানের সঙ্গে পরিচয় হয়েছিল কিরণ রাওয়ের। তিন বছর প্রেমের পর ২০০৫ সালের ২৮ ডিসেম্বর তাদের বিয়ে হয়। ২০১১ সালে তাদের প্রথম সন্তান আজাদের জন্ম হয়।

১৯৮৬ সালের ১৮ এপ্রিল রীনা দত্তকে বিয়ে করেছিলেন বলিউডের জনপ্রিয় তারকা আমির খান। তাদের দুই সন্তান, ছেলে জুনায়েদ আর মেয়ে ইরা। চলচ্চিত্রের সঙ্গে যুক্ত ছিলেন রীনা দত্ত। ২০০২ সালের ডিসেম্বরে তাদের বিবাহ বিচ্ছেদ হয়।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore