Friday 26 April, 2024

For Advertisement

যাকে বিয়ে করতে চান রাশমিকা মান্দানা

3 July, 2021 12:23:12

দক্ষিণ ভারতের তুমুল জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী রাশমিকা মান্দানা। এই সুন্দরী বরাবরি কখন তার ব্যক্তিজীবনকে সামনে আনতে চান না।

তরুণদের ক্রাশ খ্যাত এই নায়িকা সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে প্রশ্ন-উত্তর পর্বে অংশ নিয়েছিলেন। নিজের অনেক অজানা কথা বলেছেন ভীষ্ম খ্যাত অভিনেত্রী।

রাশমিকা বলেছেন, পার্টিতে মদের সঙ্গে শূকরের মাংসের তান্দুরি খেতে পছন্দ করেন। ধূমপান একদম পছন্দ করেন না। শুধু তাই না আশেপাশে কেউ ধূমপান করলেও বিরক্ত হন তিনি।

পাঠক একটা বিষয় সাফ বলেছেন রাশমিকা। তিনি জানান, ধূমপান করেন এমন কাউকে বিয়ে করবেন না। তবে হবু বরের মদপানের অভ্যাস থাকলে সমস্যা নেই তার।

জানা গেছে, রাশমিকার নতুন ছবি ‘পুষ্পা’। তার বিপরীতে রয়েছেন আল্লু অর্জুন। এছাড়া হিন্দি ভাষার ‘মিশন মজনু’ চলচ্চিত্রে দেখা যাবে নায়িকাকে। ছবিটির মধ্যে দিয়ে বলিউডে পা রাখছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করছেন সিদ্ধার্থ মালহোত্রা। হিন্দি ভাষার ‘গুডবাই’ নামে আরও একটি ছবিতে কাজ করছেন রাশমিকা। সূত্র: টলিউড ডট নেট।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore