Monday 29 April, 2024

For Advertisement

বিল পেমেন্ট সুবিধা দিতে উপায়-কর্ণফুলী গ্যাস চুক্তি স্বাক্ষর

14 September, 2022 10:59:13

দেশের দ্রুত বর্ধণশীল মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান উপায় এর সাথে চুক্তি স্বাক্ষর করেছে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড। এই চুক্তির ফলে কর্ণফুলী গ্যাসের পোস্টপেইড মিটার ব্যবহারকারীরা উপায়-এর মাধ্যমে তাদের বিল পেমেন্ট করতে পারবেন। উপায় ও কর্ণফুলী গ্যাসের মধ্যে প্রয়োজনীয় কারিগরী সংযোগ স্থাপন শেষে দ্রুতই সার্ভিসটি চালু করা হবে।

ইমন কল্যাণ দত্ত, চিফ সেলস এ্যান্ড সার্ভিস অফিসার, উপায় এবং মো. ফিরোজ খান, কোম্পানী সেক্রেটারী, কর্ণফুলী গ্যাস নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সম্প্রতি এই চুক্তি স্বাক্ষর করেন। কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড চট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রাম জেলা সমূহে গ্যাস সরবরাহের দায়িত্বপ্রাপ্ত সরকারী মালিকানাধীন একটি গ্যাস সরবরাহকারি একটি প্রতিষ্ঠান।

কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড এর চট্টগ্রামের প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, কর্ণফুলী গ্যাসের পক্ষে প্রকৌ. গৌতম চন্দ্র কুন্ডু (জিএম-প্ল্যানিং এন্ড ডেভলপমেন্ট), প্রকৌ. আমিনুর রহমান (জিএম- মার্কেটিং), প্রকৌ. মুঃ রইস উদ্দিন আহমেদ (জিএম-আইটি এন্ড প্রিপেইড মিটারিং) মোঃ মতিউর রহমান (জিএম- ফাইন্যান্স), মো. খায়রুল হাসান (জিএম-হিসাব), প্রকৌ. হাসান সোহরাব (ডিজিএম-আইটি) এবং উপায় থেকে এ্যাসিসটেন্ট ডিরেক্টর-ইষ্ট ক্লাস্টার রাশেদুল হক, জিএম-বিজনেস সেল্্স মো. ইফতেখারুজ্জামান চৌধুরী ও ডিজিএম মোহাম্মদ মকবুল হোসেন ভূঁইয়া।

এছাড়াও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের এসইভিপি মো. আমান উল্লাহ্, ইভিপি টুংকু হুমায়ুন মো. মোরশেদ, এফভিপি আরফানুল ইসলাম এবং এফভিপি মেহেদী হাসান চৌধুরী এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

২০২১ সালের ১৭ মার্চ আনুষ্ঠানিক যাত্রা শুরু করে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবসিডিয়ারি ‘উপায়’। বর্তমানে উপায় বিস্তৃত পরিসরে এমএফএস সেবা প্রদান করছে ইউএসএসডি এবং মোবাইল অ্যাপ উভয়ের মাধ্যমে। উপায় এর মাধ্যমে গ্রাহকরা সব ধরনের আর্থিক লেনদেন যেমন: ক্যাশ-ইন, ক্যাশ-আউট, ইউটিলিটি বিল পেমেন্ট, মার্চেন্ট ও ই-কমার্স পেমেন্ট; রেমিট্যান্স, বেতন ও সরকারি ভাতা গ্রহণ এবং মোবাইল রিচার্জ ছাড়াও ট্রাফিক ফাইন পেমেন্ট এবং ভারতীয় ভিসা ফি পেমেন্টের মতো এক্সক্লুসিভ সেবা গ্রহণ করতে পারছেন।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore