Tuesday 21 May, 2024

For Advertisement

সাদা শাড়িতে খোলা পিঠে রাতের ঘুম কাড়লেন মিমি!

30 April, 2023 6:28:19

টালিউডের হট নায়িকা মিমি চক্রবর্তী অভিনয়গুণে সবার হৃদয়ে জায়গা করে নিয়েছেন। তার সৌন্দর্য, গ্লামার, স্টাইল অনুকরণীয়। এ নায়িকা সামাজিক যোগাযোগমাধ্যমেও সরব। তার ভক্তকূল রয়েছেন ইনস্টাগ্রাম, টুইটার ও ফেসবুকে।

সোমবার ইনস্টাগ্রামে মিমি চক্রবর্তী একটি ছবি দিয়ে সাড়া ফেলে দিয়েছেন। সাদা শাড়িতে দর্শকদের কাছে ধরা দিয়েছেন নায়িকা। নায়িকার নতুন অবয়ব দর্শকদের রাতের ঘুম কেড়ে নিয়েছে।

ছবিতে দেখা গেছে, মিমির জিরো ফিগারের শরীরে জড়িয়ে রয়েছে দুধ সাদা রঙের চিকনকারী শাড়ি, যা দেখতে অসাধারণ। পোস্ট করা এই ছবি যে কারও রাতের ঘুম কেড়ে নিতে পারে।

একই সঙ্গে তার স্লিভলেস চিকনকারী কাজের ওপর তৈরি করা একটি অসাধারণ ব্লাউজ খুব সুন্দর মানিয়েছে। পাশাপাশি চুলটাকে খুব সুন্দর করে বেঁধেছেন এই অভিনেত্রী। পিঠখোলা শাড়ির ভাজে সৌন্দর্য উঁকি দিয়েছে।

শাড়ির সঙ্গে তার অসাধারণ মেকআপ, ঠোঁটে সুন্দর লিপস্টিক আর চোখের মেকআপ যেন আরও সুন্দর করে তুলেছে মিমি চক্রবর্তীকে।

ছবিতে আরও দেখা গেছে, কানে পরেছেন খুব সুন্দর একটি দুল, যা শাড়ির সঙ্গে ভীষণ মানানসই হয়েছে। তবে যেহেতু ঝোলা একটা বড় দুল পরেছেন, তাই বোধহয়, মিমি চক্রবর্তী গলায় আর কিছু পরেননি। কারণ পুরো মনোযোগটাই যাতে দুলের ওপরে যায়।

বিভিন্ন অ্যাঙ্গেল থেকে ফটোশুট করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন এই জনপ্রিয় অভিনেত্রী। সাদা শাড়িতে মিমিকে মোহনীয় লাগছে। তার তাকানোর স্টাইল, ঠোঁটের ভঙ্গি সামাজিক যোগাযোগমাধ্যমে নজর কেড়েছে।

ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করার পর মুহূর্তেই ভাইরাল হয়ে পড়ে। প্রায় ২৫ হাজার রিঅ্যাক্ট দিয়েছেন ভক্তরা। কমেন্ট বক্সে প্রশংসার বন্যা বয়ে গেছে।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore