Friday 26 April, 2024

For Advertisement

রমজান মাসে খোলামেলা ছবি, বিপাকে নুসরাত

28 March, 2023 2:24:24

পবিত্র রমজান মাসে খোলামেলা ছবি পোস্ট করে কটাক্ষের মুখে অভিনেত্রী নুসরাত ফারিহা। সোমবার (২৭ মার্চ) সোশ্যাল মিডিয়া ফেসবুক ও ইনস্টাগ্রাম ভেরিফায়েড পেজে নিজের একটি বোল্ড ছবি পোস্ট করেন নুসরাত। ছবিতে তাকে সমুদ্র সৈকতে নীল সুইম স্যুটে খালি পায়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

অভিনেত্রীর কোঁচকানো পোশাকের আড়াল দিয়ে বক্ষ বিভাজিকা দেখা যাচ্ছে। কোমরে ফ্লোরাল র‌্যাপার। এরই ফাঁক দিয়ে বাইরে বেরিয়ে এসেছে বাম উরু। সেখান আবার নজরকাড়া ট্যাটুও দেখা যাচ্ছে। নুসরাত ছবিটি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘আমার উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি। কিন্তু আমার ব্যক্তিত্ব ৬ ফুট ১ ইঞ্চি।’ সঙ্গে একটি হাস্যোজ্জ্বল ইমোটিকনও জুড়ে দিয়েছেন এ নায়িকা।

এদিকে ছবিটি পোস্ট করার পর নেটিজেনদের নজরে আসতেই শুরু হয় নানা সমালোচনা। একচুলও ছাড় দেয়া হচ্ছে না অভিনেত্রীকে। একজন প্রশ্ন রেখেছেন, রমজান মাসে এসব ছবি না দিলে কি হয় না? কেউ বলছেন, এই ছবি পোস্ট করে কীভাবে নিজের ব্যক্তিত্ব মাপবেন আপনি।

আবার কেউ বলছেন, একটু বেহায়া হলে পৃথিবীতে সেলিব্রেটি হওয়া যায়। আর সেটা থেকে বিরত থাকলে মৃত্যপরবর্তী জীবনে সেলিব্রেটি হওয়া যায়। এবার আপনি সিদ্ধান্ত নিন, কোন পথে এগোতে চান। তবে এসবের বাইরে কেউ কেউ আবার নুসরাতকে ঊর্বশী রাউতোলার সঙ্গেও তুলনা করেছেন।

জানা গেছে, আসছে ঈদেই মুক্তি পাবে এ অভিনেত্রীর নতুন মিউজিক ভিডিও। ‘বুঝি না তো তাই’ শিরোনামের এ গানে অভিনেত্রীকে দেখার জন্য মুখিয়ে আছেন দর্শক-শ্রোতারা। ইতোমধ্যে গানের এক ঝলকও প্রকাশ করা হয়েছে। কিন্তু এবার সেই গানে থাকা নিজের একটি লুক পোস্ট করতেই কটাক্ষের মুখে নায়িকা।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore