Monday 6 May, 2024

For Advertisement

‘সলিড গোল্ড’ বানাতে চান ফারুকী

18 March, 2023 6:12:49

দেশের অন্যতম জনপ্রিয় তারকা নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। ইতোমধ্যে বেশকিছু ভিন্নধর্মী ও দর্শকপ্রিয় নাটক, সিনেমা ও মেগা ধারাবাহিক নাটক পরিচালনা করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। এবার একটি ওয়েব সিরিজ তৈরি করতে চান এই নির্মাতা।

এই নিয়েই শুক্রবার ( ১৭ মার্চ) রাত ১১টা ৫৫ মিনিটে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি স্ট্যাটাস দিয়েছেন এই নির্মাতা। তিনি লেখেন, সলিড গোল্ড’ নামে একটা ওয়েব সিরিজ করতে চাই। দুবাই এয়ারপোর্টে বসে বসে ফ্যাসিনেটিং সব রিপোর্ট পড়তে পড়তে এই আমার সিদ্ধান্ত!

সেই সঙ্গে স্ট্যাটাসটি, বাংলাদেশ ইজ আ ল্যান্ড অব স্টোরিজকে ট্যাগ করেছেন তিনি। ইতোমধ্যে স্ট্যাটাসটিতে ৯ হাজার প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের। ২৯ টি মন্তব্য ও ১৮ বার শেয়ার হয়েছে পোস্টটি।

নির্মাতার ওই পোস্টে রায়েদ মোর্শেদ নামে একজন মন্তব্য করে লিখেছেন, আবারও সেন্সর বোর্ড আটকে দেবে। আর বলবে বিমানের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়। ওই ব্যক্তির মন্তব্যের উত্তরে ফারুকী বলেন, এই গল্পটা বিমানের না বোধ হয়, বেঈমানের হইতে পারে!

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore