Wednesday 24 April, 2024

For Advertisement

রংপুর ডিবি কার্যালয়ে ত্ব-হা আদনান

18 June, 2021 5:38:40

নিখোঁজের নয় দিন পর উদ্ধার হওয়া আলোচিত ইসলামি বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনানকে রংপুর মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) কার্যালয়ে নেওয়া হয়েছে। শুক্রবার বিকালে তাকে ডিবি কার্যালয়ে নেয়া হয়। সেখানে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

এর আগে বেলা পৌনে তিনটার দিকে ত্ব-হাকে রংপুরের বাসা থেকে রংপুর নগরীর কোতোয়ালি থানায় নেয়া হয়। এরপর নেয়া হয় ডিবি কার্যালয়ে।

রংপুর কোতয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ এই তথ্য নিশ্চিত করেছেন।

রংপুরে ওয়াজ মাহফিল শেষে ঢাকার যাওয়ার পথে আবু ত্ব-হাসহ চারজন নিখোঁজ হন বলে অভিযোগ ছিল। আবু ত্ব-হার পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছিল, ঢাকার গাবতলী থেকে তারা নিখোঁজ হন। আবু ত্ব-হার সঙ্গে নিখোঁজ হয়েছিলেন আরও তিন জন। এক সপ্তাহেরও বেশি সময় ধরে তাদের খোঁজ পাওয়া যাচ্ছিল না।

আবু ত্ব-হার সঙ্গে আরও যারা নিখোঁজ হয়েছিলেন তারা হলেন- আব্দুল মুকিত, মোহাম্মদ ফিরোজ ও গাড়িচালক আমির উদ্দিন ফয়েজ।

তরুণ এই ইসলামি বক্তার নিখোঁজ হওয়ার পরপরই তোড়পাড় শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। তার সন্ধান চেয়ে হ্যাশট্যাগ ব্যবহার করেন তার ভক্ত ও সমর্থকরা। ত্ব-হা’র নিখোঁজের বিষয়টি শোনার পর সরকারও গুরুত্বের সঙ্গে বিষয়টি দেখছে ও ক্লু উদ্ধারের চেষ্টা করছে বলে জানিয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী। নিখোঁজের নয় দিন পর শুক্রবার গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে তাকে উদ্ধার করা হয়।

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore